শুক্রবার | ১০ মে, ২০২৪

কৃষি ও খাদ্য নিরাপত্তায় কৃষক সহায়কদের মৌসুমব্যাপি প্রশিক্ষণ শুরু
০৬ অগাস্ট, ২০১৮ ০৮:৩৮:২৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য জেলার কৃষি ও খাদ্য নিরাপত্তা বিধানে সক্ষমতা বৃদ্ধির লক্ষে কৃষক সহায়কদের মৌসুমব্যাপি প্রশিক্ষন শুরু হয়েছে। পাহাড়ি কৃষি গবেষণা কেন্দ্র সম্মেলন কক্ষে সোমবার বিকেলে প্রশিক্ষণ সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা।

জোরপূর্বক দেশান্তরকরণ প্রক্রিয়ার বিরুদ্ধে প্রতিরোধের সংগ্রাম অব্যাহত রাখার আহ্বান সন্তু লারমার
০৬ অগাস্ট, ২০১৮ ০৭:০৪:০১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আন্তর্জাতিক আদিবাসী দিবস ২০১৮ উপলক্ষে আজ ৬ আগস্ট  সোমবার, ঢাকার হোটেল সুন্দরবনে একটি সংবাদ সম্মেলন আয়োজন করে বাংলাদেশ আদিবাসী ফেরাম। সংবাদ সম্মেলনে মূল বক্তব্য তোলে ধরেন আদিবাসী ফেরামের সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় ওরফে সন্তু লারমা।

বান্দরবানে যানবাহন চলাচল স্বাভাবিক
০৬ অগাস্ট, ২০১৮ ০৬:৩৬:৩৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পরিবহন ধর্মঘটের কারনে রোববার সকাল থেকে বাস চলাচল বন্ধ থাকার পর আজ দুপুর ১২টা থেকে পুনরায় আবারও বান্দরবানের সাথে সারাদেশের যান চলাচল স্বাভাবিক হয়েছে। দুপুর ১২ টা থেকে বান্দরবান থেকে সকল প্রকার  দূর পাল্ল¬ার যানবাহন চলাচল শুরু করেছে।

বান্দরবানে রেডক্রিসেন্টের চেক বিতরণ
০৬ অগাস্ট, ২০১৮ ০৬:৩৪:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে রেডক্রিসেন্টের উপকারভোগী গরীব ও অসহায় পরিবারে মধ্যে আয় বৃদ্ধিমুলক কাজের অনুকূলে চেক বিতরণ করা হয়েছে । সোমবার সকালে বান্দরবান মুক্তমঞ্চে এই চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

আমীর খসরুর বিরুদ্ধে মামলার নিন্দা জানিয়েছে স্বেচ্ছাসেবক দল
০৬ অগাস্ট, ২০১৮ ০৬:৩৩:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মামলা দায়ের ও বাসায় গ্রেপ্তারের উদ্দ্যেশে বাসায় অভিযান চালানোর প্রতিবাদ জানিয়েছে রাঙামাটি জেলা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল।

কাপ্তাইয়ে ভিসিএফ কমুনিটিজ সুফলভোগীদের মাঝে নগদ অর্থ প্রদান
০৬ অগাস্ট, ২০১৮ ১২:৩৬:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ের পশ্চাদপদ এলাকায় বসবাসরত মানুষের জীবনমান উন্নয়ন ও গ্রামীণ সাধারণ বন রক্ষার্থে এসআইডি-সিএইচটি-ইউএনডিপি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এর প্রকল্পের আওতায় ভিলেজ  কমন ফরেস্ট (ভিসিএফ) কমুনিটিজ এর সুফলভোগীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

লংগদুতে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে আটক ১
০৬ অগাস্ট, ২০১৮ ১২:৩৩:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে এক প্রতিবন্ধী পাহাড়ি নারী ধর্ষণের শিকার হয়েছেন। শনিবার বিকালে উপজেলার ভাসান্যাদম ইউনিয়নের পূর্ব চাইল্যাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions