শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

কৃত্তিকা ত্রিপুরা হত্যাকান্ডের বিচার দাবিতে প্রদীপ প্রজ্জ্বলন
০৭ অগাস্ট, ২০১৮ ১২:৪৯:০৭

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাগড়াছড়িতে স্কুলছাত্রী কৃত্তিকা ত্রিপুরার ধর্ষক ও হত্যাকারীদের সর্বোচ্চ বিচারের দাবি ও পাহাড়-সমতলে নিরাপদ জনপদ ও সড়কের দাবিতে রাঙামাটিতে মৌন প্রতিবাদ ও প্রদীপ প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই হ্রদের ড্রেজিং বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
০৭ অগাস্ট, ২০১৮ ১২:৪৫:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্থানীয় জনগণের মতামতের ভিত্তিতে এবং তাদের ক্ষতিগ্রস্ত না করে কাপ্তাই হ্রদের ড্রেজিংয়ের পক্ষে মত দিয়েছেন রাঙামাটির তৃণমূল পর্যায়ে নেতৃবৃন্দরা।

জেলা পরিষদের নতুন সদস্য ক্যনে ওয়ান চাক
০৭ অগাস্ট, ২০১৮ ১২:৪৩:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাক সম্প্রদায়ের নতুন সদস্য হিসেবে যোগদান করেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম চাক পাড়ার মৃত থোয়াই অংগ্য চাক ও মেছা চাক এর পুত্র ক্যনে ওয়ান চাক।

প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে জুরাছড়িতে মতবিনিময় সভা অনুষ্ঠিত
০৭ অগাস্ট, ২০১৮ ১২:৪০:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগ বাস্তবায়ন করতে সরকারি কর্মকর্তাদের আরো আন্তরিক হওয়ার আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

লামায় নৌকা ডুবিতে ৩জনের মধ্যে ২জনের লাশ উদ্ধার
০৭ অগাস্ট, ২০১৮ ১২:৩৮:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার লামায় নৌকা ডুবিতে ৩জন নিখোঁজের ঘটনার ২ দিন পরে সোমবার (৬ আগষ্ট) সকালে মাতামুহুরী নদীতে ভেসে উঠল ২জনের লাশ। ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ লাশ ২টি উদ্ধার করে নিহতের স্বজনরা তাদের পরিচয় নিশ্চিত করে। প্রাথমিক সুরহাতাল রিপোর্ট শেষে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে লাশ গুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাপ্তাইয়ে ২দিনে ৩৬টি মোটরযানের বিরুদ্ধে মামলা
০৭ অগাস্ট, ২০১৮ ১২:৩৫:২৬

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা সদর, শিলছড়ি বাজার এবং রেশম বাগান এলাকায় বিশেষ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রোববার বিকেলে ২২টি মামলা ও সোমবার সকালে ১৪টি মামলা সহ মোট দুই দিনে ৩৬টি যানবাহনের বিরুদ্ধে করা হয়েছে মামলা। আদায় করা হয়েছে ৯হাজার টাকা জরিমানা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions