মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮
বান্দরবান

জেলা পরিষদের নতুন সদস্য ক্যনে ওয়ান চাক

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০১৮ ০৯:৪৩:৩৮ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৮ ১০:৩৩:১৮  |  ২৪৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাক সম্প্রদায়ের নতুন সদস্য হিসেবে যোগদান করেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম চাক পাড়ার মৃত থোয়াই অংগ্য চাক ও মেছা চাক এর পুত্র ক্যনে ওয়ান চাক।

সোমবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর হাতে ফুলের তোড়া দিয়ে  অনুষ্ঠানিকভাবে যোগদান করেন ক্যনে ওয়ান চাক। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ নুরুল আবছার, প্রশাসনিক কর্মকর্তা উচিংমং মার্মা, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শফিউল্লাহ, সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, ১নং নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, কালাঘাটা সরকারী শিশু পরিবারের শিক্ষক তুষার চাকসহ বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বান্দরবান জেলার সকল সম্প্রদায়ের সকল মানুষের সুখে দুঃখে পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করার আহবান জানান ক্যনে ওয়ান চাককে ।

পার্বত্য জেলা পরিষদের নতুন চাক সদস্য ক্যনে ওয়ান চাক বলেন, আমি আজ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আমার বিন¤্র শ্রদ্ধা জানাই কারণ বঙ্গবন্ধুর কারনে আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তারই সাথে সাথে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আরো বলেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য হিসেবে আমার কাজের সর্ব প্রথম ধাপ হল আমি শিক্ষাকে গুরুত্ব দিয়ে কাজ করবো এবং আগামীতে পার্বত্য এলাকার উন্নয়নে আরো বেশি বেশি কাজ করার জন্য সকলের সহযোগিতা ও চাইব।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions