মঙ্গলবার | ২১ মে, ২০২৪

পার্বত্য চট্টগ্রামকে বিদ্যুৎ’র আওতায় আনতে ৫৬৫ কোটি প্রকল্পের বাস্তবায়ন কাজ চলছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা
০৫ অগাস্ট, ২০১৮ ০৭:৫৯:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে সরকার আন্তরিক। দেশের মূল¯্রােতধারা থেকে পিছিয়ে থাকা পার্বত্যাঞ্চলের উন্নয়নে ৫৬৫ কোটি টাকা ব্যয়ে বিদ্যুৎ সঞ্চালন লাইন নির্মাণ ও ৬৮ কোটি টাকা ব্যয়ে দূর্গম এলাকায় সোলার প্যানেল স্থাপনের কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাঙামাটিতে ট্রাফিক পুলিশ সপ্তাহ শুরু
০৫ অগাস্ট, ২০১৮ ০৭:৫৩:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশের ন্যায়  রাঙামাটিতেও শুরু হয়েছে  ট্রাফিক পুলিশ সপ্তাহ। রোববার সকালে রাঙামাটি শহরের বনরূপা সিএনজি স্ট্রেশনে ট্রাফিক পুলিশ সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বান্দরবান সড়কে দুর পাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে
০৫ অগাস্ট, ২০১৮ ০৭:১৭:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পরিবহন ধর্মঘটের কারনে বান্দরবানে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সকাল থেকে বান্দরবান চট্রগ্রাম, বান্দরবান কক্সবাজার ও রাঙামাটি সড়কে বাস বন্ধ রয়েছে। এছাড়া অভ্যন্তরীন সড়কগুলোতেও যান চলাচল সীমিত হয়ে পড়েছে। এমনকি হালকা যানবাহনও চলাচল করছে না সড়কগুলোতে। ফলে জনসাধারন চরম দুর্ভোগের মধ্যে পরেছে।

রোটারী ক্লাব বান্দরবানের উদ্যোগে বীর বাহাদুর স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপন
০৫ অগাস্ট, ২০১৮ ১২:৪৮:৪১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রোটারী ক্লাব অব বান্দরবান এর উদ্যোগে সকালে বান্দরবান সদরের ক্যচিং ঘাটার নতুন পাড়ায় অবস্থিত বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বৃক্ষরোপন অভিযান ১৮ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

কাউখালীতে ছাত্রদলের দুই নেতার উপর হামলার নিন্দা
০৫ অগাস্ট, ২০১৮ ১২:৪২:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় কাউখালী  উপজেলা ছাত্রদলের দুই নেতা মেহেদী হাসান রাজ ও মো: ফয়সালের  উপর কোন কারন ছাড়াই কাউখালী উপজেলা চত্বরের সামনে ছাত্রলীগ যুবলীগ হামলা করে আহত করে বলে অভিযোগ করেছে জেলা ছাত্রদল।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions