শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

রোটারী ক্লাব বান্দরবানের উদ্যোগে বীর বাহাদুর স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপন

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০১৮ ০৯:৪৮:৪১ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৩:৩৬:৩৪  |  ১৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রোটারী ক্লাব অব বান্দরবান এর উদ্যোগে সকালে বান্দরবান সদরের ক্যচিং ঘাটার নতুন পাড়ায় অবস্থিত বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে বৃক্ষরোপন অভিযান ১৮ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
বৃক্ষরোপন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন করেন বান্দরবানের পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।  এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান কাজল কান্তি দাশ, সাবেক প্রেসিডেন্ট ও বৃক্ষ রোপন অভিযান এর আহ্বায়ক রোটারিয়ান অমল কান্তি দাশ, রোটারিয়ান মোজাম্মেল হক লিটন, রোটারিয়ান সুব্রত দাশ ঝন্টু, সদ্য সাবেক প্রেসিডেন্ট রোটারিয়ান আনিছুর রহমান সুজন, সদ্য সাবেক সাধারণ সম্পাদক রোটারিয়ান মো: মহিউদ্দিন, রোটারিয়ান মোঃ আনোয়ার হোসেন, এ্যাডভোকেট স্বপন, রোটারিয়ান খলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান মো: মাহাবুবুর রহমান, রোটারিয়ান আশুতোষ দাশ, রোটারিয়ান মোঃ মিলন, রোটারিয়ান তরুন কান্তি দাশ, রোটারিয়ান ক্যহ্লা মারমা লুপ্রু, বীর বাহাদুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ সলিম উল্লাহ, সহকারি শিক্ষক আর কে বেবী চানু, উষা হাই, মিজান সুলতানা, আয়েশা আকতার, আফ্রুমা মার্মা, মোঃ আজিজুল ইসলাম, ডচিং প্রু, মোমো খিং, তসলিমা আকতার, উম্মে হুজাইফা মিফতাহ সহ রোটারী ক্লাব অব বান্দরবানের সকল রোটারিয়ানগণ।
বৃক্ষরোপণ কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, প্রতিটি প্রতিষ্ঠানের খালি  জায়গায়, সড়ক, মহাসড়ক ,বাড়ির চারপাশসহ পততি জমিতে বৃক্ষরোপণের মাধ্যমে এ দেশকে আরো সমৃদ্ধশালী হিসাবে গড়ে তুলতে হবে। বৃক্ষরোপনের মধ্য দিয়ে সকলের জীবনের উন্নয়ন হয় তাই বৃক্ষ লাগানোর কোন বিকল্প নেই।

বৃক্ষ রোপন অভিযান এর আহ্বায়ক রোটারিয়ান অমল কান্তি দাশ বলেন, রোটারী ক্লাবের সকল কর্মকান্ডকে সকলের মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য মানব সেবাই আরো নিবেদিত হয়ে কাজ করতে হবে।  বৃক্ষরোপন একটি অত্যান্ত মহৎ কাজ, বৃক্ষরোপনকে আমরা সামাজিক আন্দোলন হিসেবে নিতে পারলে সকল শ্রেণীর জনসাধারণ বৃক্ষরোপনে আরো বেশী করে উৎসাহিত হবে। এসময় তিনি আরো বলেন, আমরা প্রথমে বীর বাহাদুর স্কুল ও কলেজে অর্ধ শতাধিক মিশ্র ফলের চারা গাছ রোপণের মাধ্যমে আমাদের কর্মসূচির উদ্ভোধন করেছি আজ, আগামিতে ও আমাদের এই ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত স্থানীয়রা রোটারী ক্লাব অব বান্দরবানের এই কার্যক্রমকে স্বাগত জানান ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions