মঙ্গলবার | ২১ মে, ২০২৪

আমীর খসরুর বিরুদ্ধে মামলার নিন্দা জানিয়েছে স্বেচ্ছাসেবক দল

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০১৮ ০৬:৩৩:০৫ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ০৬:২৬:৫৬  |  ৮৩৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মামলা দায়ের ও বাসায় গ্রেপ্তারের উদ্দ্যেশে বাসায় অভিযান চালানোর প্রতিবাদ জানিয়েছে রাঙামাটি জেলা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল।
আজ এক এক বিবৃতিতে স্বেচ্ছাসেবক দলের নেতারা দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে অডিও ফোনালাপ  প্রচার ও পরবর্তীতে তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনাকে দলের নেতাদের বিরুদ্ধে সুগভীর চক্রান্ত ও সরকারের নতুন নীলনকশা উল্লেখ করে এর  নিন্দা ও প্রতিবাদ জানান।
রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দলের  সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু নাসের  এক যুক্ত  বিবৃতিতে আরো বলেন, নিরাপদ সড়কের দাবীতে স্কুল শিক্ষার্থীদের আন্দোলনে দেশের সাধারণ মানুষের সর্বাত্মক সমর্থনের মত দেশের দায়িত্বশীল প্রধান রাজনৈতিক দল হিসেবে বিএনপিরও এই আন্দোলনকে যৌক্তিক উল্লেখ করে নৈতিক সমর্থন দিয়েছিল। দেশের পরিবহন ব্যবস্থার চরম নৈরাজ্যকর অবস্থা নিরসনে কোমলমতি শিক্ষার্থীদের যৌক্তিক দাবী ও আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করে সরকার নিজেদের ব্যর্থতাকে ঢাকতে একজন মন্ত্রীকে রক্ষায় বিএনপিসহ বিভিন্ন বিরোধী রাজনৈতিক দলগুলোর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সরকারের মন্ত্রীরা আন্দোলনের শুরু থেকেই বিভিন্ন ষড়যন্ত্রের গন্ধের অনুসন্ধান করতে থাকে। যা সুদীর্ঘ সময়ের অব্যবস্থা, দুর্নীতি ও অপশাসনকে আড়াল করার অপচেষ্টা ছাড়া আর কিছুই নয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions