মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ২ মামলা

প্রকাশঃ ২২ অগাস্ট, ২০২৪ ০৪:৩৪:৪৩ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ০১:০০:১১  |  ৩৭৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যা শৈ হ্লা, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাসসহ ২৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১২০ জনকে আসামী করে ১টি নাশকতা মামলা এবং গত ৫ আগষ্ট ছাত্র জনতার বিজয় মিছিলে হামলার অভিযোগে দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৬ জনকে আসামী করে অজ্ঞাত আরো ১০০-১৫০ জনকে আসামী করে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার সুত্রে জানা যায়, বান্দরবান পৌর এলাকার বিভিন্ন স্থানে নৈরাজ্য, সরকারি-বেসরকারি সম্পদ ক্ষতিসাধন করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্যে অন্তর্ঘাতী কার্য সম্পাদন ও উক্ত কার্য-সম্পাদনের জন্য দাঙ্গার উদ্দেশ্যে অস্ত্র-শস্ত্রে সজ্জিত অবস্থায় দলবদ্ধ হয়ে সাধারণ জনগনকে গুরুতর জখম, প্রাণনাশের হুমকি প্রদান এবং হত্যার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণের মত অপরাধে লিপ্ত থাকার অভিযোগে পৌর এলাকার শেরেবাংলা নগরের ওয়াবদাব্রিজ এলাকার বাসিন্দা মো. শামীম হোসেন মামলা দায়ের করেন।

অপরদিকে জেলা শহরের নিউগুলশান এলাকার শহীদুল ইসলাম গত ৫ আগষ্ট জেলা শহরের ছাত্র জনতার বিজয় মিছিলে হামলা, হত্যার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরনসহ বিভিন্ন অভিযোগে অপর আরেকটি মামলা দায়ের করে।

এদিকে এই মামলা দায়েরের আগেই গ্রেফতার আতংকে জেলা আওয়ামীলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অনেকে আত্মগোপনে চলে গেছে।
বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপ্স) হোসাইন মোঃ রায়হান কাজেমী  বান্দরবানে ২টি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions