শনিবার | ২৮ মে, ২০২২

মহামান্য রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ এর ১২-১৪ মে পর্যন্ত রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়ন সফর করার কথা ছিলো, এই লক্ষ্যে প্রশাসন সব ধরনের প্রস্তুতিও গ্রহণ করেছে। কিন্তু দুর্যোগপুর্ণ আবহাওয়ার কারণে

অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠায় লোকবল নিয়োগের ক্ষমতা হারাচ্ছে ৩ পার্বত্য জেলা পরিষদ

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  অনিয়ম দূর করতে জেলা পরিষদের পরিবর্তে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগগুলোকে তিন পার্বত্য জেলায় জনবল নিয়োগের বিষয়টি নিবিড় তত্ত্বাবধান করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ তথ্যমন্ত্রী’র

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের নেতিবাচক কথা এবং নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে এসে বরং আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

রাঙামাটি জেনারেল হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সিস্টেম স্থাপনের কাজ প্রক্রিয়াধীন : বৃষ কেতু চাকমা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায় প্রতিরোধে সবাইকে অবশ্যই মাস্ক পড়তে হবে, ৬ ফুট দূরত্ব বজায় রাখতে হবে এবং জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বেরুনো পরিহার করার আহ্বান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

সেনাবাহিনী সম্পর্কে মিথ্যা অপপ্রচার করায় মানববন্ধন করেছে ম্রো সম্প্রদায়

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সেনাবাহিনী সর্ম্পকে মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে মানববন্ধন করেছে বান্দরবানে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্টির ম্রো সম্প্রদায়।

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল আর নেই

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সবাইকে কাঁদিয়ে না ফেরার দে

রাঙামাটিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার প্রদান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০২০ অর্থবছরে গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

যে সব শর্তাবলী মেনে বাস, রেল, লঞ্চ চলাচল ও দোকান পাট খোলা যাবে

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাধারণ ছুটি শেষ হচ্ছে শনিবার ৩০ মে। ৩১ মে রোববার  থেকে সরকারি, আধা সরকারি ও স্বায়ত্ত্বশাসিত অফিস খুলছে। ১৫ জুন পর্যন্ত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অফিসে করতে হবে।এই সময়ে সীমিত আকারে চলছে গণপরিবহন। বাস, লঞ্চের সঙ্গে চলবে ট্রেনও।

বাড়ছে না ছুটি, ৩১ মে থেকে সীমিত আকারে দুরপাল্লার যানবাহন চলাচল ও দোকান পাট খুলবে

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। সরকারি ছুটি আর বাড়ছে, ৩১ মে থেকে সরকারি সব অফিস খোলা থাকবে, এছাড়া আগামী ৩১ মে থেকে সীমিত আকারে স্বল্পসংখ্যক যাত্রী নিয়ে চালু হচ্ছে বাস, রেল ও লঞ্চসহ সব ধরনের গণপরিবহন। একইসাথে সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা থাকবে দোকানপাট। তবে কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে স্বাস্থ্যবিধি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions