বৃহস্পতিবার | ১২ সেপ্টেম্বর, ২০২৪

গণমাধ্যমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বান্দরবানে সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০২৪ ০১:১৭:২৭ | আপডেটঃ ১২ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৩:২৮  |  ৩৪৬
সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। গণমাধ্যমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে বান্দরবানের সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে বান্দরবানের প্রেস ক্লাবের সামনে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধন শেষে বক্তব্য রাখেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, দৈনিক কালের কণ্ঠের স্টাফ রির্পোটার মনিরুল ইসলাম মনু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেসক্লাবের সদস্য ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেট জেলা প্রতিনিধি কৌশিক দাশ, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা।

এসময় বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা হাতে হাত ধরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

সমাবেশে বক্তারা বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে প্রতিনিয়ত সাংবাদিকদের ওপর হামলা ও নির্মম নির্যাতনের ঘটনা ঘটছে। এসময় বক্তারা আরো বলেন, গতকাল দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসিতে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে যা অত্যন্ত নিন্দনীয় ও ঘৃণ্য কাজ। আকস্মিকভাবে একটি মিছিল বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের অফিসে গিয়ে  লাঠিসোটা দিয়ে দুর্বৃত্তরা হামলা চালায় আর সেখানে টেবিল, কম্পিউটার, এসিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সামগ্রী ভাঙচুর করে। পরে মিডিয়া প্রাঙ্গণে রাখা ২০থেকে ২৫টি গাড়িও ভাঙচুর করে এই দুর্বৃত্তরা। এই ঘটনায় কেউ হতাহত না হলে ও সাংবাদিকদের মধ্যে আজ আতংক বিরাজ করছে।

এসময় বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা জানান এবং দ্রুত সময়ে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions