রবিবার | ০৮ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে এক যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশঃ ১৪ জুলাই, ২০২৪ ০৩:০৮:২৫ | আপডেটঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৭:৪৯  |  ২৮৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার লামা খাল থেকে এমংচিং মারমা (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় জনসাধারণ।

রোববার (১৪ জুলাই) সকালে লামা উপজেলার রুপসী পাড়া এলাকার লামা খাল থেকে মরদেহটি উদ্ধার করে এলাকাবাসী। এমংচিং মারমা রুপসী পাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড অংহ্লা পাড়া এলাকার অংথুইচিং মারমার ছেলে।

লামা রুপসী পাড়া ইউনিয়নের চেয়ারম্যান ছাচিং প্রু মারমা বলেন, পানি কমে যাওয়ার কারণে শনিবার (১৩ জুলাই) বিকেলে তিন বন্ধু লামা খালে মাছ ধরতে গিয়েছিলেন। ভদ্রসেন পাড়ার দিকে খালে নেমে মাছ ধরার সময় এমংচিং মারমা অসুস্থবোধ করেন। এসময় অন্য দুই বন্ধু তাকে নদীঘাটে রেখে চলে যান। এরপর সন্ধ্যা পর্যন্ত তিনি আর বাড়িতে আসেননি, এতে বাড়ির সবাই তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে আজ রবিবার (১৪ জুলাই) সকালে লামা খাল থেকে এমংচিং মারমার মরদেহ স্থানীয় পাড়ার লোকজনে নদী থেকে উদ্ধার করে।

বিয়ষটি নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম শেখ জানান, সকালে লামা খাল থেকে এক যুবকের মরদেহ স্থানীয় লোকজন উদ্ধার করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করেছে, আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions