শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

কাপ্তাই বাইতুল ইলাহ শাহী মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন
২০ মে, ২০২১ ০৯:০৪:০৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই নতুন বাজারের পুরাতন ঐতিহ্যবাহি বাইতুল ইলাহ শাহী জামে মসজিদকে সংস্কার করে আধুনিকায়ন করা হচ্ছে।   পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে মসজিদটির  ৩য় তলা পর্যন্ত  ভবন নির্মান করা হবে।

খাগড়াছড়ির বিভিন্ন স্থানে পিসিপি’র ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
২০ মে, ২০২১ ০৯:০২:৪৭

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  খাগড়াছড়িতে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)-এর ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পালন করা হয়েছে। খাগড়াছড়ি জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় ছাত্র সমাবেশ ও আলোচনা সভার মাধ্যেমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। 

চসিকের সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব আর নেই
২০ মে, ২০২১ ০৯:০১:২৬

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। বান্দরবানের বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল ওহাব ইন্তেকাল (ইন্নালিল্লাহি--- রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। 

ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বাঘাইছড়িতে মানববন্ধন অনুষ্ঠিত
২০ মে, ২০২১ ০৯:০০:৩১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে এবং ইসরাইলের বর্বর হামলা বন্ধের দাবীতে বাঘাইছড়ি সচেতন ছাত্র সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে কেউ না খেয়ে মরেনি : পার্বত্যমন্ত্রী
২০ মে, ২০২১ ০৫:২৩:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

গোপনীয় নথি পাচার অন্যায়, রোজিনার ন্যায় বিচার নিশ্চিত করা হবে : তথ্যমন্ত্রী
২০ মে, ২০২১ ০১:৫০:৫৪

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশে অবাধ তথ্যপ্রবাহ নিশ্চিত করার জন্য বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে তথ্য কমিশন গঠিত হয়েছে। কমিশনের মাধ্যমে যে কেউ যে কোন তথ্য সরকারের কাছে

কাপ্তাই লেকের পাশে অবৈধভাবে বসবাসকারীদের তালিকা তৈরি করা হবে
২০ মে, ২০২১ ০১:৪৯:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই লেকের দখল ও দুষণ রোধে লেক দখল করে গড়ে উঠা বসতি স্থাপনকারীদের তালিকা আগামী ৩ মাসের মধ্যে করা হবে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা মো: মিজানুর রহমান। তিনি আরো জানান, উন্নয়ন সংস্থাগুলো প্রকল্প গ্রহণের

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২০ মে, ২০২১ ০১:৪৮:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলা টিভি ৪বছর পেরিয়ে ৫ বছরে পর্দাপন উপলক্ষে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions