মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে বাঘাইছড়িতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশঃ ২০ মে, ২০২১ ০৯:০০:৩১ | আপডেটঃ ০৬ মে, ২০২৪ ০১:০১:৫৩  |  ৬৪৪
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। ফিলিস্তিনিদের উপর হামলার প্রতিবাদে এবং ইসরাইলের বর্বর হামলা বন্ধের দাবীতে বাঘাইছড়ি সচেতন ছাত্র সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে রাঙামাটির বাঘাইছড়িতে সচেতন ছাত্র সমাজের ব্যানারে ফিলিস্তিনিদের উপর ইসরাইল কর্তৃক নিরীহ শিশু ও সাধারন জনগনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরে প্রদক্ষিণ করে পুনরায় চৌমুহনীতে ঘন্টাব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সচেতন ছাত্র সমাজ উদ্যোগতা মোঃ হাবিবুর রহমান ( হাবিব),মোঃ সাইফুল  ইসলাম
সুজন,মোঃ মাহমুদুল হাসান সোহাগ,  মোক্তার হোসেন সোহেল, আশিকুর রহমান, মোঃসোহাগ, মোঃ জসিম উদ্দিন, মোঃ রুবেল,মোঃ সাইদুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র- সচেতন সাধারণ জনগন উপস্থিত ছিলেন।
 
এসময় বক্তারা বলেন, মুসলিম উম্মাদের প্রথম কেবলা মসজিদে আল আকসা,ফিলিস্তিনিদের উপর ইহুদী রাষ্ট ইসরাইল কর্তৃক নিরীহ শিশু ও সাধারন জনগনের উপর বর্বরোচিত হামলার সাধারণ নিরীহ মানুষদের হত্যা মানবাধিকার লুন্ঠিত হয়েছে, ইসরাইলি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে মুসলিম বিশ্বের নেতৃবৃন্দ, ও জাতিসংঘকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানানো হয় এবং সকল ইসরায়েলের পন্য বর্জন করার আহবান জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions