রবিবার | ১৯ মে, ২০২৪

রুমায় যৌথ অভিযানে কেএনএফের এক সদস্য নিহত, অস্ত্র গোলাবারুদ উদ্ধার

প্রকাশঃ ০৭ মে, ২০২৪ ১০:১৫:৪৪ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ০৬:৫১:৪৮  |  ৩০৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় যৌথ বাহিনীর অভিযানে কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর এক সন্ত্রাসী নিহত হয়েছে। এসময় ৩টি অস্ত্র, গোলাবারুদ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার (৭মেবিকেলে বান্দরবানের  রুমা উপজেলার দূর্গম দার্জিলিং পাড়া থেকে লাশটি উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে পুলিশ। 

 

পুলিশ স্থানীয় সুত্রে জানা যায়রুমা উপজেলার দার্জিলিং পাড়ায় যৌথ বাহিনীর সাথে কেএনএফ সন্ত্রাসীদের সাথে গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলির এক পর্যায়ে যৌথ বাহিনীর গুলিতে কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ এর এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে কয়েকটি অস্ত্র, গোলাবারুদ উদ্ধার করা হয়। তবে নিহত কেএনএফ সদস্যের পরিচয় শনাক্ত করা যায়নি

 

বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান জানান, রুমা দার্জিলিং পাড়া থেকে এক কেএনএফ সদস্যের লাশ উদ্ধার করে  রুমা সদরে নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। তবে এখনো নিহত কেএনএফ সদস্যের নাম পরিচয় জানা যায়নি।

 

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো.রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান,লাশ বর্তমানে সুরতহাল শেষে রুমা থানায় রয়েছে,বুধবার সকালে বান্দরবান সদর হাসপাতালের মর্গে নেয়া হবে এবং লাশের ময়না তদন্ত করা হবে 

 

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions