রবিবার | ১৯ মে, ২০২৪

রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিপ্লব চাকমার পক্ষে আইনজীবীরা

প্রকাশঃ ০৬ মে, ২০২৪ ০৪:৫৫:০৯ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ০১:২১:৩৮  |  ৩৮১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন ষষ্ঠ ধাপে উপজেলা নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা জমে উঠেছে। প্রার্থীর সমর্থকদের পাশপাশি সাধারণ ভোটারদের মধ্যে চলছে আলোচনা ঝড়। পছন্দের প্রার্থীকে বেচে নিতে মরিয়া সাধারণ মানুষ। তবে এবার উপজেলা নির্বাচনে ভিন্নমাত্রা যোগ করেছে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নিয়ে। সাধারণ মানুষের পাশাপশি রাজনৈতিক কর্মী ও পেশাজীবীরাও নিয়েছে রাঙামাটি উপজেলা নির্বাচনে। তাই সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এ্যাভোকেট বিপ্লব চাকমার পক্ষে সমর্থণে মাঠে নেমেছে তার সহকর্মী ও সমর্থকরা।

রাঙামাটি জেলা আইনজীবী ভবনের সামনে ভোটের প্রচারণায় নামে আইনজীবীরা। এ প্রচারণায় অংশগ্রহণ করেন রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের পিপি ও আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রাজিব চাকমা, সহ-সভাপতি এ্যাডভোকেট মাকসুদা হক, সহ-সভাপতি এ্যাডভোকেট সুম্মিতা চাকমা, অর্থ সম্পাদক  এ্যাডভোকেট জন্টু চাকমা, এ্যাডভোকেট রাইসেল কবির ও এ্যাডভোকেট মো. সালাউদ্দীন উপস্থিত ছিলেন।

রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের পিপি ও আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম বলেন, আমরা আমাদের সহকর্মী এ্যাডভোকেট বিপ্লব চাকমাকে পুর্ণ সমর্থন দিয়েছি। এ এলাকার মানুষের সেবা করতে একজন যোগ্য প্রার্থী প্রয়োজন। আমরা মনে করি একজন আইনজীবীর পক্ষে তা সম্ভব। তিনি যদি নির্বাচী হয় তাহলে এলাকার মানুষের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে পারবে। মানুষের উপকার করবে। অসহায় গরিব দুঃখি মানুষের পাশে থাকবে। এমন প্রার্থী নির্বাচীত হলে এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে। এসময় তিনি তার সহকর্মীদের পাশপাশি সাধারণ মানুষকেও ভোট প্রদানে অনুরোধ করেন।

উল্লেখ্য, রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান পদে এবার নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন ৫জন। চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বিপ্লব চাকমা (উট) সাথে প্রতিদ্বন্ধীতা করছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি  জেএসএস) সমর্র্র্র্থীত প্রার্থী  অন্ন সাধন চাকমা (দোয়াত কলম), আওয়ামীলীগ নেতা পঞ্চানন ভট্টাচার্য্য (জোড়াফুল) ও আওয়ামীলীগের আরেক নেতা  মো. শাহা জাহান (কাপ পিরিচ) ও জাতীয় পাটির মহিলা নেত্রী সুপিয়া কামাল (ঝিমি) (আনারস) । এছাড়া মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যানের পদে প্রতিদ্বন্ধীতা করছেন ৯জন। তার মধ্যে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৩জন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions