রবিবার | ২১ এপ্রিল, ২০২৪
১০ বছর পেরিয়ে

১১ বছরে যাত্রা শুরু করল পাঠক নন্দিত অনলাইন সিএইচটি টুডে ডট কম

প্রকাশঃ ১৬ নভেম্বর, ২০২৩ ১২:২৭:৪৩ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০১:০২:৪৫  |  ৭৪৪
হাটি হাটি পা করে ১০ বছর পেরিয়ে ১১ বছরে যাত্রা শুরু করলাম আমরা। পার্বত্য চট্টগ্রামের মানুষের সুঃখ, দুঃখ হাসি কান্না আনন্দ বেদনা রাজনীতি অর্থনীতি উন্নয়ন, সম্ভাবনা সব কিছু গত ১০ বছরে তোলে আনার চেষ্টা করেছি আমরা।

১৬ নভেম্বর ২০১৩ইং আমাদের পথ চলা শুরু হয়ে  আজ ২০২৩ সনের ১৬ নভেম্বর আমরা ১০ বছর পার করে ১১ বছরে যাত্রা করলাম।

পাহাড়ের প্রতিচ্ছবি হয়ে কেবল পাহাড়ের কথা তোলে ধরেছি আমরা। জাতি, ধর্ম, বর্ন নির্বিশেষে সকল সম্প্রদায়ের কথা বলেছি আমরা। আমাদের মুল লক্ষ্য পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখা এবং অসম্প্রদায়িক প্রগতিশীল পার্বত্য চট্টগ্রাম বির্নিমানে কাজ করা। পার্বত্য চট্টগ্রামের মত প্রত্যন্ত অঞ্চল থেকে দৈনিক অনলাইন বের করে সেটি প্রতিদিন  পাঠকের কাছে তোলে ধরা অত্যন্ত কঠিন কাজ। পত্রিকা বা অনলাইনগুলোর চালিকা শক্তি হচ্ছে বিজ্ঞাপন, পার্বত্য এলাকার মত দারিদ্র পীড়িত এলাকায় নেই শিল্প কারখানা, আছে সরকারী কয়েকটি প্রতিষ্ঠান তাদেরও রয়েছে নানা সীমাবদ্ধতা। বিজ্ঞাপন না থাকলেও আমরা পাঠকের ভালোবাসায় এগিয়ে চলেছি। পাহাড়ে যে কয়টি অনলাইন রয়েছে তাদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে সিএইচটি টুডে ডট কম।

সিএইচটি টুডে ডট কম অনলাইন পার্বত্য চট্টগ্রাম ভিত্তিক হলেও এর পাঠক রয়েছে দেশ বিদেশে। আমাদের এই মুহুর্তে ফেইসবুকে লাইক পড়েছে প্রায় ৮৪ হাজার, ফলোয়ার ১ লাখ ৮ হাজার। আপনিও এই সাফল্যের অংশীদার, আপনাদের সহযোগিতা ভালোবাসা না থাকলে আমরা এতটা পথ পাড়ি দিতে পারতাম না। আপনারাও পাঠক হিসেবে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন, লিখতে পারেন, আমাদের ভুলগুলো শুধরে দিয়ে আপনার পরামর্শ দিয়ে আমাদের আরো বেশী জনপ্রিয় ও দায়িত্বশীল হতে সহযোগিতা করতে পারেন।  

গত ১০ বছর ধরে আমরা চেষ্টা করেছি পাহাড়ে সত্য ও সঠিক সংবাদটি সবার  আগে পাঠকের কাছে তোলে ধরতে। আমাদের নানামুখী সীমাবদ্ধতার মাঝেও আমরা চেষ্টা করেছি সাদাকে সাদা আর কালোকে কালো বলতে।

ইতিপুর্বে বষপুর্তি উপলক্ষে আমরা বিশেষ সংখ্যা প্রকাশ করেছি, নানা সীমাবন্ধতার কারনে এবার তা প্রকাশ করতে পারিনি।

সিএইচটি টুডে ডট কম এর ১১ম বছরে পর্দাপন উপলক্ষে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা । আপনাদের সহযোগিতা ও ভালোবাসায় আমাদের আগামীর পথ চলা আরো সুন্দর ও সার্থক হবে এমন প্রত্যাশা করছি।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions