মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

কাপ্তাই বাইতুল ইলাহ শাহী মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন

প্রকাশঃ ২০ মে, ২০২১ ০৯:০৪:০৯ | আপডেটঃ ০২ মে, ২০২৪ ০৪:৪২:৪৩  |  ৬৪৩
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটি জেলার কাপ্তাই নতুন বাজারের পুরাতন ঐতিহ্যবাহি বাইতুল ইলাহ শাহী জামে মসজিদকে সংস্কার করে আধুনিকায়ন করা হচ্ছে।   পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে মসজিদটির  ৩য় তলা পর্যন্ত  ভবন নির্মান করা হবে।

বৃহস্পতিবার( ২০ মে) সকাল ১১ টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে  নির্মিতব্য এই মসজিদের  ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করেন  খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয়  স্থায়ী কমিটির সভাপতি রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার  ।

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ'লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন.   উপজেলা আ'লীগের  সাধারন সম্পাদক ইব্রাহিম খলীল, পার্বত্য চট্টগ্রাম  উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ   আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই এলপিসি শাখা ব্যবস্থাপক তীর্থ জিৎ রায়,  ৪নং কাপ্তাই  ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ,মসজিদ কমিটির সাধারন সম্পাদক কাজী শামসুল ইসলাম আজমির,উপজেলা আ'লীগ সহ সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল,সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্ত্তী,জাতীয় বিদ্ৎু শ্রমিক লীগ( সিবিএ) কাপ্তাই  শাখার সাধারন সম্পাদক আব্দুল ওহাব, কাপ্তাই ইউনিয়ন আ'লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আকতার আলম,উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন,সম্পাদক এ আর লিমন সহ আ'লীগ এর  অঙ্গ ও  সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং মসজিদ কমিটির সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

এসময় কাপ্তাই নতুন বাজার বাইতুল ইলাহ শাহী জামে মসজিদের সভাপতি আব্দুল আলীম কালাম মসজিদটি আধুনিকায়নে উদ্যোগ নেওয়ার  জন্য সাংসদ দীপংকর তালুকদার, উন্নয়ন বোর্ড  এবং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফকে ধন্যবাদ জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions