শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বিশ্বের সেরা দশের ৬ নম্বর তালিকায় যমুনা টেলিভিশন
১৯ মে, ২০২১ ০৮:৩৫:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গোটা বিশ্বের সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেলের তালিকায় আবারও শীর্ষ দশ-এ উঠে এলো যমুনা টেলিভিশন। যুক্তরাষ্ট্রভিত্তিক সোশ্যাল মিডিয়া বিশ্লেষক সাইট ‘সোশ্যাল ব্লেড’-এর র‌্যাঙ্কিংয়ে ছয় নম্বরে এখন দেশের জনপ্রিয় যমুনা টিভির ইউটিউব চ্যানেল।

খাগড়াছড়িতে করোনার দ্বিতীয় টিকা নিয়ে হট্টগোল
১৯ মে, ২০২১ ০৮:১৭:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান নিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। চাহিদার তুলনায় টিকা কম থাকায় বুধবার সকাল থেকে এ কেন্দ্রে হট্টগোল দেখা ছিল। দুপর ১ টার পর টিকা শেষ  হলে অনেকে হতাশ হয়ে বাড়ি ফিরেন।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন
১৯ মে, ২০২১ ০৬:৩৯:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে সাংবাদিকরা। বুধবার দুপুর ১২ টায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সামনে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত হলো ৫জন
১৯ মে, ২০২১ ০৪:২৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৫জন। আক্রান্তদের মধ্যে ৪জন বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার ও ১জন বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন
১৯ মে, ২০২১ ০৪:১৯:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন বান্দরবানে কর্মরত সাংবাদিকরা। প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও

কাপ্তাইয়ে পর্যটকদের আগমন ঠেকাতে তৎপর প্রশাসন, ২৪ মামলায় জরিমানা
১৯ মে, ২০২১ ০১:০৮:৩০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)। লকডাউনের সময়ে কাপ্তাইয়ে  পর্যটকদের আগমন বেড়ে যাওয়ায় পর্যটক ঠেকাতে কাপ্তাইয়ের প্রবেশমুখ রেশমবাগান পুলিশ চেকপোস্টে আজ মঙ্গলবার   ভ্রাম্যমান  আদালত অভিযান পরিচালনা করেছেন কাপ্তাই উপজেলা প্রশাসন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions