শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশঃ ১৯ মে, ২০২১ ০১:৪৮:২০ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১২:৫১:০৫  |  ৭৯৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলা টিভি ৪বছর পেরিয়ে ৫ বছরে পর্দাপন উপলক্ষে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

১৯ মে (বুধবার) সকালে প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে বান্দরবান পৌরসভার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর। এসময় বিশেষ অতিথি হিসেবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, বান্দরবান প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরৗ, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, প্রথম আলো প্রতিনিধি বুদ্ধ জ্যোতি চাকমা,সাধারণ সম্পাদক মিনারুল হক,বাংলা টিভির জেলা প্রতিনিধি মোঃ ওসমান গনি সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর বলেন, ৪ বছর দীর্ঘ পথ পারি দিয়ে বাংলা টিভি এখন ৫ বছরে পর্দাপন করেছে যা সত্যিই গর্বের বিষয়। একটি প্রতিষ্টানের ৫ বছরে পর্দাপন অনেক গৌরবের বিষয়। বাংলা টিভি এখন দিন দিন দর্শক শ্রোতাদের মন জয় করে নিচ্ছে।

এসময় প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর প্রত্যেক সংবাদকর্মীকে যার যার অবস্থান থেকে বস্তুনিষ্ট ও গ্রহণযোগ্য এবং যুগপোযোগি সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।
 
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বাংলা টিভির ৫ম বছর পর্দাপন উপলক্ষে কেক কাটা অনুষ্টানে অংশ নেন অতিথিরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions