বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪
বান্দরবানে

পার্বত্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় সনাতনী সমাজের পক্ষ থেকে বিশেষ প্রার্থনা

প্রকাশঃ ০৮ জুন, ২০২০ ১২:২৩:৫৯ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ০৪:২৯:০০  |  ১২১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির রোগমুক্তি কামনায় বান্দরবানে সনাতনী সমাজের পক্ষ থেকে বিশেষ প্রার্থনা অনষ্ঠিত হয়েছে ।

সোমবার রাতে বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের আয়োজনে মন্দির প্রাঙ্গনে এই বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয় । এসময় সনাতনী নারী ও পুরুষ ভক্তরা গীতা পাঠ,ধর্মীয় সংগীত ও সমবেত প্রার্থনায় অংশ নেয় এবং সাম্প্রতিক সময়ে করোনা রোগে আক্রান্ত পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের সুস্থতা কামনা করে বিশেষ প্রার্থনা করে।

এসময় বান্দরবান শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি নিখিল কান্তি দাশ,সহ-সভাপতি অর্পন কুমার  দাশ, সহ-সভাপতি উজ¦ল কান্তি দাশ , সহ-সভাপতি সাধন চন্দ্র দাশ,সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, কেন্দ্রীয় মন্দিরের পুরোহিত শংকর চক্রবর্তীসহ নবারুণ গীতা সংঘ, আর্শীবাদ সংঘ,সনাতনী যুব পরিষদ,ঐশ^রিক সংঘসহ বিভিন্ন সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য এলাকার উন্নয়নের জন্য বিভিন্ন কাজ করে যাচ্ছে । করোনার এই মহামারিতে তিনি  বসে ছিলেন না ,গরীব ও অসহায়দের জন্য বিভিন্ন ত্রাণ সহায়তা পৌঁছে দিতে বিভিন্নভাবে কাজ করে গিয়েছে।

লক্ষীপদ দাশ আরো জানান, ৬জুন(শনিবার ) পার্বত্য মন্ত্রীর দেহে করোনা সংক্রামক এর সংবাদে পার্বত্যবাসী উদ্বিগ্ন হয়ে ওঠে, তাকে উন্নত চিকিৎসার জন্য ৭ জুন সকালে ঢাকায় নিয়ে যাওয়া হয় আর এর পরপরই আমরা সনাতনী সমাজের পক্ষে বান্দরবানের ২টি পৌরসভা ৭টি উপজেলায় পার্বত্যমন্ত্রীর সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনার আয়োজন করি।

প্রসঙ্গত, ৬ জুন(শনিবার ) পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে ৭ জুন( রবিবার) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর একটি হেলিকপ্টার করে বান্দরবান থেকে  ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions