বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

রাঙামাটিতে মারা যাওয়া ২জনসহ আক্রান্তের সংখ্যা ৭৮, সুস্থ্য হলেন ৪৫জন

প্রকাশঃ ০৮ জুন, ২০২০ ০৭:৩৯:৩৩ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০২:২৩:১১  |  ১৩০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৮জন, এরমধ্যে সুস্থ্য হয়েছেন ৪৫জন। কাপ্তাই ও রাঙামাটি শহরে পুর্বে উপসর্গ নিয়ে মারা যাওয়া ২জনের মৃত্যুর পর নমুনা রিপোর্ট পজেটিভ এসেছে। বিষযটি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

এদিকে খাগড়াছড়ি সিভিল সার্জন অফিসের নমুনা  রিপোর্টে বাঘাইছড়ির একজন যুক্ত হওয়ায়  জেলার একমাত্র বরকল উপজেলা এখনো পর্যন্ত করোনামুক্ত রয়েছে।

রাঙামাটিতে নতুন করে ৭জন আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদর থেকে ৩জন, কাউখালী ২ জন এবং কাপ্তাই থেকে ২জন সনাক্ত হয়েছে। এর বাইরে বাঘাইছড়ির ১জনসহ মোট আক্রান্ত ৮জন।

বাকিগুলোর মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ৪০জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৩৩জন,  লংগদুতে ৫জনের মধ্যে সুস্থ্য ৩জন,  জুরাছড়িতে ৬জনই সুস্থ্য আছেন, বিলাইছড়ির ২জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ১জনই সুস্থ্য,  কাপ্তাইয়ে আক্রান্ত ১৩জন, কাউখালীতে ৯জন এবং নানিয়াচরে আক্রান্ত ১জনের ১জনই সুস্থ্য হয়েছেন।

এর বাইরে কাপ্তাইয়ে গত ৩১শে মে বিকেলে কাপ্তাই উপজেলাধীন রাইখালীর পূর্ব কোদালায় মারা যাওয়া বেসরকারি স্বাস্থ্যকর্মী সি অং প্রু মারমা (২৬) এবং ৬জুন রাঙামাটি শহরের ভেদভেদীতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সোবাহানের (৬০) এর করোনা পজেটিভ এসেছে।

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে আরো ৭জনের পজেটিভ আসে। মোট আক্রান্ত ৭৮জন।

এরমধ্যে স্বাস্থ্য বিভাগ সম্পুর্ণ সুস্থ্য ঘোষণা করেছে ৪৫জনকে।

রাঙামাটি থেকে আজ সোমবার পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩৭৬ জনের, রিপোর্টে এসেছে ১১৬৪ জনের, এরমধ্যে আক্রান্ত হয়েছে ৭৮জন, বাকি আছে আরো ২১২জনের রিপোর্ট।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions