বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে ১জন নিহত

প্রকাশঃ ০৮ জুন, ২০২০ ০৫:৫৩:২৬ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ০৭:৩৮:৪৩  |  ১৩৬০
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত হয়েছে। তার পদ্মকুমার চাকমা (৪০)। তিনি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএসের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে নিরাপত্তাবাহিনী সুত্র নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত পদ্মকুমার চাকমা সকালে কাপ্তাইয়ের ওয়াগ্গার পাগলি পাড়ার একটি চায়ের দোকানে আড্ডা দেয়ার সময় তিনজনের একটি সন্ত্রাসীদল এলাপাথারি গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলে তিনি মারা যান, পরে পুলিশসহ আইন শৃঙ্খলাবাহিনী এসে লাশ উদ্ধার করে। নিহতের বাড়ি রাঙামাটি সদরে বলে জানা গেছে। নিহত ব্যাক্তি জেএসএসের চাঁদা কালেক্টর বলে আইন শৃঙ্খলাবাহিনী জানিয়েছে, ঘটনার জন্য স্থানীয় জেএসএস সংস্কারকে দায়ী করেছে।
 
তবে জনসংহতি সমিতি সংস্কার (এমএন লারমা) গ্রুপের নেতা সুধাকর ত্রিপুরা তাদের সম্পৃক্ততার কথা অস্বীকার করে বলেন, কাপ্তাই জেএসএস এমএন লারমা গ্রুপের কোন শাখা নেই, এটা সন্তু লারমা গ্রুপের আভ্যন্তরীন দ্বন্দ্বে হতে পারে।  

কাপ্তাই থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাপ্তাই-রাঙামাটি সড়ক থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনের লাশ উদ্ধার করা হয়, লাশটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions