বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

পার্বত্য মন্ত্রীর সংস্পর্শে আসা আরো ৩ জনের করোনা পজিটিভ

প্রকাশঃ ০৮ জুন, ২০২০ ০৫:৪৭:৪৬ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ১১:৫২:০৬  |  ৯৮০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর সংর্স্পশে আসা আরেও ৩ জনের  করোনা   পজিটিভ এসেছে। রোববার (৭ জুন) রাতে কক্সবাজার ল্যাব থেকে এই ফলাফল পাওয়া যায়।

আক্রান্তরা হলেন,পার্বত্য মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো.খলিলুর রহমান (৪৫), গৃহকর্মী থোয়াই চ প্রু মারমা ও পৌর মহিলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক এমেচিং মারমা।

এদের মধ্যে খলিলুর রহমান ও এমেচিং মারমা নিজ বাসায় রয়েছে তাদের বান্দরবান সদর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হবে। অন্যদিকে থোয়াই চ প্রু মারমা বান্দরবান সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপসর্গ নিয়ে তিন দিন ধরে ভর্তি রয়েছে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা বলেন, গত ৩ জুন বিশেষভাবে তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পাঠানো হয় এবং রবিবার রাতে তাদের ফলাফল পজিটিভ পাওয়া যায়। তিনি আরো জানান, শনিবার (৬ জুন) কক্সবাজার ল্যাব থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির রেজাল্ট পজিটিভ আসে এবং এরপরপরই তাকে ৭জুন রবিবার সকালে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পজেটিভ হওয়ায় তার সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা পরীক্ষার জন্য মাঠে নেমেছে স্বাস্থ্য বিভাগ, তার সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেইন্টাইনে অবস্থান করার অনুরোধ জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ৬৫জন জন ছিল তার মধ্যে ৯শত ৪৭জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১০জন ছিল এর মধ্যে ৯৬ জনকে ছাড় দেয়া হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ১হাজার ৫শত ৮জনের,তার মধ্যে রির্পোট মিলেছে ৯শত ৬৬ জনের,এদের মধ্যে ৪৬ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। তিনি আরো জানান,জেলায় করোনা নিয়ে এখনো কোন ব্যক্তির মৃত্যু হয়নি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions