শুক্রবার | ২২ নভেম্বর, ২০১৯

বান্দরবানে প্রতারনার অভিযোগে তিন যুবক আটক

প্রকাশঃ ২১ অক্টোবর, ২০১৯ ০৯:৩৯:৫৮ | আপডেটঃ ২২ নভেম্বর, ২০১৯ ০৭:৩১:৫৩  |  ৮৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে উঠতি বয়সী যুবকদের লোভ দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগে তিন যুবককে আটক করেছে সদর থানা পুলিশ । সোমবার সন্ধ্যায় বান্দরবান বাজার থেকে এই তিন যুবককে আটক করা হয়। আটককৃতরা হলো মো: কাউছার আহম্মেদ,নয়ন রুদ্র ও মইনুল ইসলাম।

পুলিশ জানায়, বান্দরবানে উঠতি বয়সী কিছু যুবকদের লোভ দেখিয়ে টাকা দ্বিগুন হওয়া,চাকুরী করে বড়লোক হওয়া আর বিদেশ ভ্রমনসহ নানা রকম লোভের প্রস্তাব দিয়ে জেলা সদরের বিভিন্ন স্কুল কলেজ পড়–য়া ছাত্রদের টার্গেট করে টিয়েন্স গ্রুপ নামে একটি অনলাইন প্রোডাক্ট গ্রুপ টাকা সংগ্রহ শুরু করে। এই টিয়েন্স গ্রুপ লিডার মো: কাউছার আহম্মেদ কুমিল্লায় বসবাস করে বান্দরবানের ডিলারশীপ কিনে নেয়। পরবর্তীতে এই মো: কাউছার আহম্মেদ বিভিন্ন ছল ছাতুরীর করে জেলা সদরের বিভিন্ন স্কুল কলেজ পড়–য়া ছাত্রদের চাকুরী দেওয়ার  নাম করে প্রতিজন থেকে ৩ হাজার ৩০ টাকা করে আদায় সংগ্রহ। পুলিশ আরো জানায় , টিয়েন্স গ্রুপের বান্দরবানের ডিলারশীপ লিডার মো: কাউছার আহম্মেদ গ্রুপে যোগদানের সময় যে প্রতিশ্রুতি প্রদান করে যোগদানের পর তা আর ঠিক রাখতে পারে না।

এদিকে ক্ষতিগ্রস্ত টিয়েন্স গ্রুপ সদস্য বান্দরবান সরকারি কলেজের ছাত্র মো:এরশাদ জানান, টিয়েন্স গ্রুপ আমার কাছ থেকে টাকা সংগ্রহ করার পর ভালো চাকুরী দেওয়া, বিদেশ ভ্রমন করাসহ নানারকম লোভ প্রদর্শন করে,তাছাড়া আমার লাভের কোন টাকা না দিয়ে উল্টো আমাকে আরো বেশি লোক গ্রুপে ভর্তি করার জন্য চাপ প্রয়োগ করায় আমার এই প্রতিষ্ঠান নিয়ে সন্দেহ হয়, আর তাই আমি বাধ্য হয়ে বান্দরবান সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি। 

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী জানান , ২-৩ মাস ধরে এই টিয়েন্স গ্রুপ বান্দরবানে কাজ শুরু করে,সর্বশেষ কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে সোমবার সন্ধ্যায় বান্দরবান বাজার থেকে প্রতারনার দায়ে তিন যুবককে আটক করা হয়েছে এবং আটককৃতদের বিরুদ্ধে পরবর্তীতে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions