বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

ছেলে ধরা গুজবে বিভ্রান্ত না হতে বান্দরবান পুলিশের আহবান

প্রকাশঃ ২৩ জুলাই, ২০১৯ ১২:২৬:১৭ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০২:৪৮:০০  |  ৮৩৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ গুজবে বিভ্রান্ত হবেন না,আইন নিজের হাতে তুলে নেবেন না ” এই শ্লোগানে বান্দরবানে ছেলেধরা গুজবে বিভ্রান্ত না হতে পুলিশের জনসচেতনতামূলক সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে বান্দরবান জেলা পুলিশের আয়োজনে বান্দরবান সদরের জীপ মাইক্রো কার মালিক সমিতির সভাকক্ষে এই জনসচেতনতামূলক সভা অনুষ্টিত হয়। এসময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:মোবাশ্বের হোসেন , ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক মো:সালাহ উদ্দিন মামুন,সদর থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম চৌধুরী, সদর থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা (ওসি তদন্ত ) মো:এনামুল হক ভুইয়া।

এসময় সভায় বক্তারা বলেন, গুজবে বিভ্রান্ত হবেন না ,আইন নিজের হাতে তুলে নেবেন না। সারাদেশে হঠাৎ করে ছেলেধরার যে আতংক বিরাজ করছে এমন গুজবে কেউ কান দেবেন না। গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের সামিল। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে কাউকে গনপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নেবেন না। এসময় বক্তারা আরো বলেন,কাউকে ছেলেধরা সন্দেহ হলে গণপিটুনি না দিয়ে পুলিশের হাতে তুলে দিন এবং যে কোন জরুরী প্রয়োজনে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করুন।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions