বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

রোয়াংছড়ি আওয়ামীলীগের নেতা হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতাল চলছে

প্রকাশঃ ২৩ জুলাই, ২০১৯ ১২:১১:২৬ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৮:২৪:৫০  |  ৮৪৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মং মং থোয়াই মারমাকে হত্যা এবং গুম-খুনের প্রতিবাদে আজ মঙ্গলবার রোয়াংছড়ি উপজেলা আ.লীগের ডাকা অর্ধদিবস হরতাল চলছে।

হরতাল চলাকালে উপজেলা সদর থেকে দুরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি,বন্ধ রয়েছে উপজেলার অভ্যন্তরিন সকল রুটে অটোরিক্সা, মোটর সাইকেলসহ সব ধরনের যানচলাচল। এছাড়াও রোয়াংছড়ি উপজেলার চারটি ইউনিয়নের সাথেও সব ধরনের যান চলাচল রয়েছে বন্ধ ।

এদিকে হরতালের কারণে জেলা সদর থেকেও উপজেলার উদ্যেশে কোন ধরনের যানবাহন ছেড়ে যায়নি। সকাল থেকেই উপজেলা আওয়ামী লীগ’সহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপজেলার প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়,এতে সাধারণ মানুষের দূর্ভোগ বেড়েছে।

অন্যদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলার গুরুত্বপূর্ন স্থানে পুলিশের বেশ কিছু সদস্য মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত,গতকাল সোমবার দুপুরে রোয়াংছড়ি উপজেলা থেকে বান্দরবানে আসার পথে শামুকঝিড়ি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে তারাছা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মং মং থোয়াই মারমা নির্মমভাবে নিহত হন, আর এরই প্রতিবাদে গতকাল সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা শেষে আজ অর্ধ দিবস রোয়াংছড়ি উপজেলায় হরতালের আহবান করা হয় ।

-

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions