বুধবার | ২৩ অক্টোবর, ২০১৯

নাইক্ষ্যংছড়িতে ইট বোঝাই ট্রাক খাদে পড়ে চালক আহত

প্রকাশঃ ১৩ মে, ২০১৯ ০৫:৫৪:১০ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০১৯ ০৭:০৪:৫৫  |  ২৯৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে দিদার আলী (৩৫) নামে ট্রাকের চালক গুরুতর আহত হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের আদর্শ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত দিদার রামু উপজেলা সদরের তেচ্ছিপুল এলাকার মনির আহমদের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, নাইক্ষ্যংছড়ির বিছামারা থেকে ইট বোঝাই মিনি পিকাপ ট্রাকটি রামুর দিকে যাচ্ছিল। আদর্শ গ্রাম এলাকার প্রথম ঢালু অতিক্রম করার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এসময় ট্রাকের হেলপার খাদে পড়ে যাওয়ার আগেই লাফ দিয়ে দূর্ঘটনা থেকে রেহায় পেলেও ড্রাইভার দিদার ট্রাকের চাপায় আটকে পড়ে।

পরে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নাইক্ষ্যংছড়ি থানা ও কক্সবাজারের ফায়ার সার্ভিসের একটি টিম দীর্ঘ প্রায় সাড়ে তিন ঘন্টা উদ্ধারের চেষ্টা চালিয়ে ড্রাইভার দিদারকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয় ।

ট্রাক খাদে পড়ে ড্রাইভারকে জীবিত উদ্ধারের কথা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো:আনোয়ার হোসেন জানান,খুব দ্রুত গতিতে কক্সবাজার ফায়ার সার্ভিস টিম এসে এবং আমাদের পুলিশ টিম যৌথ উদ্ধারের কাজ চালিয়ে ড্রাইভার দিদারকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে এবং প্রাথমিকভাবে চিকিৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে ।

এই ব্যাপারে ফায়ার সার্ভিসের টিম লিডার মো: সাজ্জাত হোছাইন চৌধুরী জানান,ঘটনাস্থলে এসে প্রায় সাড়ে তিন ঘন্টা যাবত উদ্ধারের চেষ্টা চালিয়ে দিদারকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions