বুধবার | ১২ ডিসেম্বর, ২০১৮
বান্দরবানে

শান্তি চুক্তির ২১তম বর্ষপূর্তি উপলক্ষে জনসংহতি সমিতির সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০১৮ ০৪:৩২:১৪ | আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ০২:৩৪:০১  |  ৩১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ পার্বত্য চুক্তি বাস্তবায়ন আন্দোলনে ঝাঁপিয়ে পড়–ন,পার্বত্য চুক্তি পুর্ণাঙ্গ ও দ্রুত বাস্তবায়ন চাই ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে শান্তি চুক্তির ২১তম বর্ষপূতি উপলক্ষ্যে সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)। এ উপলক্ষ্যে রোববার দুপুর ২টায় বান্দরবান অরুণ সারকি টাউন হলে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস) বান্দরবান জেলা শাখার আয়োজনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, শান্তি চুক্তি ২১তম বর্ষপূর্তিতে পদার্পণ করলেও চুক্তির মৌলিক বিষয়গুলো এখনো বাস্তবায়িত হয়নি। পার্বত্য চট্টগ্রামে দীর্ঘস্থায়ী শান্তি প্রতিষ্ঠায় চুক্তি পূর্ণাঙ্গভাবে বাস্তবায়ন করা প্রয়োজন। এসময় বক্তারা ,পার্বত্য চুক্তি বাস্তবায়ন আন্দোলনে সকলকে ঝাঁপিয়ে পড়তে এবং পার্বত্য চুক্তি পুর্ণাঙ্গ ও দ্রুত বাস্তবায়ন  করতে সরকারের কার্যকরি পদক্ষেপ নেয়ার আহবান জানান।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি উছোমং মারমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেএসএস’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কে এস মং। এসময় আরো উপস্থিত ছিলেন আদিবাসী নেতা জুমলিয়ান আমলাই, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি,কেন্দ্রীয় কমিটি শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জলী মং মারমা,মহিলা সমিতি’র জেলা সভানেত্রী ওয়াইচিং প্রু মারমাসহ জনসংহতি সমিতির নেতৃবৃন্দ।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions