সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে বাড়ছে করোনা সংক্রামণ
২৩ জুন, ২০২১ ০৭:৪০:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে উদ্বেগজনক হারে বাড়ছে করোনার সংক্রমণ। প্রতিদিন আধুনিক জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে বাড়ছে নমুনা সংগ্রহের হার। বুধবার খাগড়াছড়িতে প্রাপ্ত ফলাফলের ১৩ জনের নমুনায় মিলেছে করোনা

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ
২৩ জুন, ২০২১ ০৭:৩৮:২০

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। করোনা ভাইরাসের কারণে অসচ্ছল, দুঃস্থ গরীব ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে   রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

লংগদুতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
২৩ জুন, ২০২১ ০৭:৩৫:১৫

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। “পিতার হাতে স্বাধীনতা, কন্যার হাতে দেশ, জাতি পেল স্বপ্নে গড়া সোনার বাংলাদেশ” এই শ্লোগানে রাঙামাটির লংগদু উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।

কাপ্তাইয়ে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
২৩ জুন, ২০২১ ০৭:৩৩:৫০

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)। বাংলাদেশ আওয়ামীলীগ এর  ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী কাপ্তাইয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল এবং  কেক কেটে উদযাপন করা হয়েছে।

রাঙামাটিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
২৩ জুন, ২০২১ ০৬:০৩:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলর আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙামাটি পার্বত্য জেলা শাখা,পৌর শাখা, সদর উপজেলা ও সহযোগী অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ইমাম হত্যার প্রতিবাদে বান্দরবানে আলেমদের মানববন্ধন
২৩ জুন, ২০২১ ০৬:০১:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে ইমাম মো:ওমর ফারুককে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছে আলেম-মাওলানা’রা ।

বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত ২জন
২৩ জুন, ২০২১ ০৬:০০:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ২জন,আক্রান্তদের মধ্যে ২জন বান্দরবান সদর ও ১জন নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা।

পর্যটন শিল্প এবং কৃষির উন্নয়নে পাল্টে যাবে পার্বত্যবাসীর ভাগ্যে : পার্বত্যমন্ত্রী
২৩ জুন, ২০২১ ০২:৫০:০৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,বর্তমান শিক্ষা ব্যবস্থার উন্নয়নে অত্যন্ত আন্তরিক সরকার,এই সরকারের আমলেই পার্বত্য চট্টগ্রামে গড়ে তোলা হয়েছে মেডিক্যাল কলেজ, বিশ্ববিদ্যালয়, নার্সিং কলেজ’সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান। পাহাড়ের

পাহাড়ের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বিজিবি নিয়মিত কাজ করে যাচ্ছে
২৩ জুন, ২০২১ ০২:৪৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। ‘পাহাড়ের আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বিজিবি নিয়মিত কাজ করে যাচ্ছে। পাহাড়ে বসবাসকারী সকল নাগরিকের অবস্থানটা সুন্দর দেখতে চাই। প্রতিটি নাগরিকের সমান অধিকার বাস্তবায়নের জন্য, উন্নয়নের জন্য এবং কল্যাণের জন্য যা করা

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions