মঙ্গলবার | ১৪ মে, ২০২৪

রাঙামাটিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশঃ ২৩ জুন, ২০২১ ০৬:০৩:৫২ | আপডেটঃ ১৪ মে, ২০২৪ ০২:৪৪:১৯  |  ৬৫২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলর আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙামাটি পার্বত্য জেলা শাখা,পৌর শাখা, সদর উপজেলা ও সহযোগী অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ বুধবার সকালে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিং কিউ রোয়াজা'র সভাপতিত্বে রাঙামাটি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।  এ সময়   জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন,  সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতাব্বর, কৃষক লীগ সভাপতি জাহিদ আক্তার,  ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন,  যুব মহিলা লীগ সভাপতি রোকেয়া আক্তারসহ জেলা আওয়ামী লীগের অন্যান্যে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

এর আগে শুরুতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং বিভিন্ন সময়ে শহীদ হওয়া দলীয় নেতা কর্মীদের স্বরণে একমিনিট নিরবতা পালন করা হয়।

এদিকে আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রাম আর আওয়ামীলীগের জন্ম এক সুত্রে গাঁথা, আওয়ামীলীগ আর বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলেন বলে দেশ স্বাধীন হয়েছে। আওয়ামীলীগের বিরুদ্ধে আগেও ষড়যন্ত্র হয়েছিলো এখনো ষড়যন্ত্র হচ্ছে। বক্তারা ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে নেতা কর্মীদের প্রতি আহবান জানান।    




রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions