শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বিলাইছড়িতে তথ্য অফিসের উদ্যোগে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা
২২ জুন, ২০২১ ০৭:২৬:১৯

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। মঙ্গলবার(২২ জুন)-বিলাইছড়িতে তথ্য অফিস, কাপ্তাই, গণযোগাযোগ অধিদপ্তর, তথ্যও সম্প্রচার মন্ত্রণালয় উদ্যোগে " শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম(৫ ম পর্যায়)"শীর্ষক প্রকল্পের আওতায় দিনব্যাপী নেতৃস্থানীয়

বান্দরবানে করোনায় নতুন করে ৫জন আক্রান্ত
২২ জুন, ২০২১ ০৭:২৩:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরো ৫জন,আক্রান্ত ৫জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

নাইক্ষ্যংছড়ির সীমান্তে স্বর্ণের বার উদ্ধার, আটক ১
২২ জুন, ২০২১ ০৭:২২:৩২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা সীমান্তে স্বর্ণের বারসহ একজনকে আটক করেছে পুলিশ।

রেড ক্রিসেন্টের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা উপকরন বিতরন
২২ জুন, ২০২১ ০৭:২০:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমন, প্রতিরোধ ও নিয়ন্ত্রনে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

লংগদুতে ভ্রাম্যমান আদালতের অভিযান
২২ জুন, ২০২১ ০৭:১৯:৩৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলার বিভিন্ন বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে মোবাইল কোর্ট পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

রুমায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১
২২ জুন, ২০২১ ০২:৪১:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় রুমার প্রধান সড়কের পলি পাড়া এলাকায় একটি মাহিন্দ্রা গাড়ীর চালকের আসন ভেঙ্গে গিয়ে মাহিন্দ্রা গাড়ীটি উল্টে গিয়ে এক দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions