মঙ্গলবার | ১৪ মে, ২০২৪

বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

প্রকাশঃ ২৩ জুন, ২০২১ ০৭:৩৮:২০ | আপডেটঃ ১১ মে, ২০২৪ ০৪:৪৩:৪৭  |  ৬২৮
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। করোনা ভাইরাসের কারণে অসচ্ছল, দুঃস্থ গরীব ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে   রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আজ  বুধবার সকালে উপজেলা পরিষদ মাঠে, করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত অসচ্ছল অসহায় কর্মহীন পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, আমতলী ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল চৌধুরী সহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি,সাংবাদিক ও বিভিন্ন কর্মকর্তা কর্মচারী গন।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের ফলে সারাদেশে খেটে খাওয়া ও দিনমজুর পরিবারবর্গ আর্থিক ভাবে ভেঙে পড়েন, তাই মাননীয় প্রধানমন্ত্রীর আওতাধীন গরিব মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে " উপজেলা প্রশাসন বাঘাইছড়ি । করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় দুইশতাধিক গরিব , কর্মহীন, দুস্থ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১কেজি ঢাল,১কেজি তেল,২কেজি আলু ও ১কেজি পেয়াজ করে সবার হাতে তুলে দেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions