মঙ্গলবার | ০৭ মে, ২০২৪

ধানের ন্যায্য মূল্য ও পাটকল শ্রমিকদের দাবি মানার দাবিতে বান্দরবানে বিএনপির স্বারকলিপি
২১ মে, ২০১৯ ০৮:২০:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ধানের ন্যায্য মূল্য ও পাটকল শ্রমিকদের যৌক্তক দাবি মেনে নেওয়ার দাবিতে বান্দরবানে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বান্দরবান জেলা শাখার নেতৃবৃন্দ।

খাগড়াছড়িতে কৃষি কার্যক্রম পর্যালোচনা ও পরিকল্পনা নিয়ে কর্মশালা অনুষ্ঠিত
২১ মে, ২০১৯ ০৮:১৯:০০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য অঞ্চলের ২০১৮-১৯ সালের গবেষণা ও সম্প্রসারণ কার্যক্রম পর্যালচনা এবং ২০১৯-২০ সালের প্রস্তাবিত গবেষণা কর্মসূচী শীর্ষক ২ দিনব্যাপী কর্মশালা খাগড়াছড়িতে শুরু হয়েছে। আজ মঙ্গলবার পাহাড়ি কৃষি গবেষণা কেন্দ্র খাগড়াছড়ির হলরুমে অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বারি’র জীব ও প্রযুক্তি বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা মোছাঃ দিল আফরোজ খানম।

দীঘিনালায় পছন্দের ডায়াগনস্টিক ল্যাবে এক্সরে না করায় চিকিৎসা না দেয়ার অভিযোগ
২১ মে, ২০১৯ ০৮:১৭:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় এক চিকিৎসকের বিরুদ্ধে তাঁর পছন্দের ডায়াগনস্টিক ল্যাবে পরীক্ষা না করায় অসুস্থ রোগীকে সেবা না দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই রোগীর উপর ক্ষিপ্ত হয়ে উঠে তিনি বিনা চিকিৎসায় হাসপাতাল থেকে ফেরত পাঠান রোগীকে। দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাশেদুল ইসলামের বিরুদ্ধে এমন অভিয্গো উঠেছে। এই বিষয়ে সুবিচার প্রত্যাশা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী রোগী সুজন চাকমা।

কৃষকদের কাছ থেকে ন্যায্য মুল্য ধান ক্রয়ের দাবিতে রাঙামাটিতে বিএনপির স্বারকলিপি (ভিডিওসহ)
২১ মে, ২০১৯ ০৫:৫৯:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মধ্যস্থতাকারী সুবিধাভোগীদের কাছ থেকে নয় সরাসরি কৃষকদের কাছ থেকে ন্যায্য মুল্যে ধান ক্রয়ের দাবিতে রাঙামাটি জেলা প্রশাসককে স্বারকলিপি দিয়েছে জেলা বিএনপি।

রাঙামাটির তরুণ গিটারিষ্ট আসাম বণির সবার কাছে দোয়া চেয়েছেন
২১ মে, ২০১৯ ০৫:৩১:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি তথা পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় গিটারিস্ট দিনুপম আসাম বনি বিগত ২৫ এপ্রিল অসুস্থবোধ করলে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়, কিন্তু ২৭ এপ্রিল থেকে সে চোখে ঝাপসা দেখতে শুরু করে ধীরে ধীরে দৃষ্টি শক্তি হারিয়ে ফেলে এবং পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু তার উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা ভারত নেয়ার পরামর্শ দেয়।

খাগড়াছড়িতে যুবক খুন, আটক ১
২১ মে, ২০১৯ ০৫:৩০:২৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মানিকছড়িতে ধারালো অস্ত্র দিয়ে খুচিয়ে ও শ^াসরোধ করে মো: রফিকুল ইসলাম নামে এক যুবককে খুন করা হয়েছে। মঙ্গলবার রাতে মানিকছড়ির বড়বিল এলাকায় নিজ বাড়িতে মো: ওহাব মিয়ার ছেলেকে দুর্বৃত্তরা খুন করেছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

বান্দরবান পৌরসভাকে আধুনিক ও পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে মতবিনিময় সভা অনুষ্ঠিত
২১ মে, ২০১৯ ০৫:২৮:২৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভাকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত  হয়েছে। সোমবার বিকেলে বান্দরবান পৌরসভার হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

রাজস্থলীতে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
২১ মে, ২০১৯ ০১:৪৯:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমাকে  (৪০) হত্যার প্রতিবাদে রাঙামাটি জেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে লিচুর ভালো ফলন হলেও চাষীরা হতাশায় ভুগছে
২১ মে, ২০১৯ ০১:৪৫:৩৪

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের পাহাড়ে চলতি মৌসুমে বিভিন্নজাতের লিচুর ভালোর ফলন হয়েছে। জেলার ৭টি উপজেলায় পাহাড়ের পাদদেশে এখন গাছ ভর্তি লিচু। থোকায় থোকায় বাহারি লিচু সবার মন কাড়ছে। সেই সাথে লিচুর মৌ মৌ গন্ধ আর ছোট ছোট পাখিদের কিচির-মিচির শব্দে এলাকা মুখরিত। কারন পাহাড়ে মাটি ও জলবায়ু লিচু উৎপাদনের জন্য উপযোগী। যার কারনে এবার সুস্বাদু ফল লিচুর ফলন গত বছরের চেয়ে অনেক ভাল হয়েছে।

এমডি’র কাছে সিবিএ নেতা লাঞ্চিত হওয়ার অভিযোগ
২১ মে, ২০১৯ ০১:৪৩:৩১

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ের চন্দ্রঘোনাস্থ ঐতিহ্যবাহী কর্ণফুলী পেপার মিলস লি. (কেপিএম) এর বর্তমানে খুবই নাজুক অবস্থার সৃষ্টি হয়েছে। দেনার ভাড়ে নুয়ে গিয়ে পূর্বের ঐতিহ্য (এশিয়ার বৃহত্তম কাগজকল) হারাতে বসেছে মিল্সটি। দীর্ঘদিন যাবত বকেয়া রয়েছে শ্রমিক কর্মচারীর বেতন ভাতা। ফলে মানবেতর দিননিপাত করতে হচ্ছে সকলকে। অন্যদিকে, একসময় কাগজ উৎপাদনে খ্যাতি থাকলেও বর্তমানে এই মিল্স হতে উৎপাদন করা হচ্ছে নিম্ন মানের কাগজ।

জনপ্রতিনিধিদের সাথে নানিয়ারচর জোনের মতবিনিময়
২১ মে, ২০১৯ ০১:৪১:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সোমবার সকালে উপজেলার বেতছড়ি জেনারেল ওসমানী উচ্চ বিদ্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, হেডম্যান-কার্বারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণের সাথে মতবিনিময় সভা করেন জোন অধিনায়ক লে. কর্নেল কাইয়ুুম হোসেন, পিএসসি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions