রবিবার | ১৬ জুন, ২০১৯

রাজস্থলীতে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

প্রকাশঃ ২০ মে, ২০১৯ ১০:৪৯:২১ | আপডেটঃ ১৫ জুন, ২০১৯ ০৬:১৫:০৯  |  ২৮২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমাকে  (৪০) হত্যার প্রতিবাদে রাঙামাটি জেলা যুবলীগের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় যুবলীগের নেতৃত্বে কাঁঠালতলী থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বনরুপা আলিফ মার্কেট চত্বরে এসে সমাবেশ করে।
রাঙামাটি জেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় ও জেলা যুবলীগ সভাপতি ও পৌরসভা মেয়র  মোঃ আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মমহসিন রোমান, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মুজিবুর রহমান দীপু, কৃষকলীগের সাধারন সম্পাদক উদয় শংকর চাকমা  রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুল জব্বার সুজন প্রমূখ।

সভায় বক্তারা হত্যাকান্ডের জন্য জেএসএসকে দায়ী করে অবিলম্বে হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহবান জানানোা হয়।

প্রসঙ্গত: গত ১৯মে  রোববার রাত ১১টার পর রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমাকে  (৪০) তার নাইক্যছড়ি বাসার ভিতর প্রবেশ করে সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions