শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বান্দরবানে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন
২০ মে, ২০১৯ ০৭:৫৪:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বেসরকারী টিভি  চ্যানেল বাংলা টিভির  ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে রোববার সন্ধায় বান্দরবানে  আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।  রোববার (১৯ মে) সন্ধ্যায় বান্দরবানের একটি  রেস্টুরেন্টে বাংলা টিভির বর্ষপূর্তি অনুষ্ঠান ও ইফতার মাহফিলে  অনুষ্ঠিত হয়।

পার্বত্য চট্টগ্রামের মানুষ সব সময় গ্রেফতার আতংকে থাকে : উষাতন তালুকদার (ভিডিওসহ)
২০ মে, ২০১৯ ০৬:৫৩:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য উষাতন তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রামের পরিস্থিতি মগের মুল্লকের মত, মানুষ সব সময় গ্রেফতার আতংকে থাকে এখানে অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। এক শ্রেণীর সরকারি কর্মচারী চাকুরি করতে এসে পরিবেশ পরিস্থিতি অশান্ত করে তুলছেন, কোন ঘটনা ঘটলেই  যাকে তাকে আসামী দিয়ে মামলা করে গ্রেফতার করা হয়। পাহাড়ের মানুষ এখন গ্রেফতার আতংকে রয়েছে।

খাগড়াছড়িতে লোকালয়ে ‘মায়া হরিণ’, বন বিভাগে হস্তান্তর
২০ মে, ২০১৯ ০৬:৪৫:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের কালা ডেবা এলাকা থেকে উদ্ধার হওয়া মায়া হরিণ বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার দুপুরে জেলা শহরের য়ংড বৌদ্ধ বিহারের সামনে খাগড়াছড়ি বন বিভাগের লোকজনের কাছে হরিণটি হস্তান্তর করেন খাগড়াছড়ি পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মংসুইথোয়াই চৌধুরী। হরিণটি বর্তমানে খাগড়াছড়ি বন বিভাগের হেফাজতে রয়েছে।

রাজস্থলীতে নিহত যুবলীগ নেতার লাশের ময়না তদন্ত সম্পন্ন, ঘটনার জন্য জেএসএসকে দায়ী
২০ মে, ২০১৯ ০৬:৪৪:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় ওয়ার্ড যুবলীগ নেতার লাশের ময়না তদন্ত আজ সোমবার রাঙামাটি জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।  সকাল ১০টার দিকে নিহতের লাশ রাঙামাটিতে আনা হয়। এসময় যুবলীগের নেতা কর্মীরা হাসপাতালে ভিড় করে। ঘটনার জন্য যুবলীগের নেতা কর্মীরা জেএসএস নেতা কর্মীদের দায়ী করে বলেছে আওয়ামীলীগকে নেতা কর্মী শুন্য করতে জেএসএস পরিকিল্পিতভাবে হত্যাকান্ড চালাচ্ছে।

রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত
২০ মে, ২০১৯ ০৪:৩৯:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় রোববার রাতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions