রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯

রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত
২০ মে, ২০১৯ ০২:৩৯:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় রোববার রাতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত হয়েছে।

মানিকছড়ি সরকারি কলেজে অতিরিক্ত ফি ও বেতন আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধের চেষ্টা
২০ মে, ২০১৯ ০৬:৩২:০২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মানিকছড়ি গিরি মৈত্রী সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের অনিয়ম,দুর্নীতি ও স্বজনপ্রীতির মাত্রা দিন দিন বেড়েই চলেছে! ইতোমধ্যে বিভিন্ন অনিময়, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগে জেলা প্রশাসক ও দুদকে দু’টি অভিযোগ তদন্তাধীন থাকা স্বত্তেও চলতি এইচএসসি পরীক্ষা-১৯ এর ব্যবহারিক পরীক্ষায় বিষয়(পত্র) প্রতি গড়ে ১০০-১৫০ টাকা এবং ১ম বর্ষে বেতন

বান্দরবানে নিহত সেনা সদস্য নিপুন চাকমার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর
২০ মে, ২০১৯ ০৬:০২:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বান্দরবানে পরিত্যক্ত মটার সেল বিস্পোরনে নিহত সেনা সদস্য নিপুন চাকমার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার দুপুরে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের আমতলী এলাকায় সেনাবাহিনীর ভারি অস্ত্রের ফায়ারিং রেঞ্জে ফায়ারিং এর জন্য ঝোপ জঙ্গল কেটে পরিস্কার করার সময় পরিত্যক্ত সেল (বোমা) বিস্ফোরণে ঘটনাস্থলে সেনাবাহিনীর ২ সদস্য জাহিদুল ইসলাম এবং আহত নিপুন চাকমাকে হেলিকপ্টারে করে চট্টগ্রাম সিএমএইচে  নেয়ার পথে মারা যায়।

বান্দরবানে প্রবীণ ভাতা ও সহায়ক সামগ্রী বিতরণ
২০ মে, ২০১৯ ০৬:০১:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বান্দরবানের সুয়ালকে পরিপোষক ভাতা এবং সহায়ক সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
২০ মে, ২০১৯ ০৫:৫৯:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাতৃভাষার উপর শিক্ষাদানের জন্য জেলার যেসমস্ত বিদ্যালয় হতে শিক্ষকদের প্রশিক্ষণ প্রদান করা হয়েছিল সেসমস্ত বিদ্যালয়ে শিক্ষার্থীদের সঠিকভাবে মাতৃভাষার উপর শিক্ষা প্রদান করা হচ্ছে কিনা তা শিক্ষা কর্মকর্তাকে মনিটরিং করার নির্দেশ দিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

এবার বান্দরবানে আওয়ামীলীগ সমর্থককে অপহনের পর গুলি করে হত্যা
২০ মে, ২০১৯ ০২:১৭:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলায় আওয়ালীগের এক সমর্থককে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ওই সমর্থকের নাম ক্য চিং থোয়াই মারমা (২৭)। শনিবার রাত ২টার দিকে রাজবিলা ইউনিয়নের ৮নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।  ক্য চিং থোয়াই ওই এলাকার তাউ থোয়াই মারমার ছেলে।

খাগড়াছড়িতে বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু, আহত ৩
২০ মে, ২০১৯ ০২:১৬:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙায় বজ্রপাতে একই পরিবারের মা ও ছেলের মৃত্যু ও তিনজন আহত হয়েছে। রোববার ভোর সাড়ে ৪ টায় বর্ণাল ইউনিয়নের মাস্টারপাড়া এলাকায় বৃষ্টির সময় বজ্রপাতে নিজ  বাড়িতে আব্দুল খালেকের স্ত্রী আয়েশা বিবি(৫০) ও ছেলে মো: মমিন(২০) নিহত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions