বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

রাজস্থলীতে নিহত যুবলীগ নেতার লাশের ময়না তদন্ত সম্পন্ন, ঘটনার জন্য জেএসএসকে দায়ী

প্রকাশঃ ২০ মে, ২০১৯ ০৬:৪৪:০৬ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০২:৫৭:৪০  |  ২১০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় ওয়ার্ড যুবলীগ নেতার লাশের ময়না তদন্ত আজ সোমবার রাঙামাটি জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে।  সকাল ১০টার দিকে নিহতের লাশ রাঙামাটিতে আনা হয়। এসময় যুবলীগের নেতা কর্মীরা হাসপাতালে ভিড় করে। ঘটনার জন্য যুবলীগের নেতা কর্মীরা জেএসএস নেতা কর্মীদের দায়ী করে বলেছে আওয়ামীলীগকে নেতা কর্মী শুন্য করতে জেএসএস পরিকিল্পিতভাবে হত্যাকান্ড চালাচ্ছে।

গত রোববার রাত ১১টার পর রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমাকে  (৪০) তার নাইক্যছড়ি বাসার ভিতর প্রবেশ করে সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। এর আগেও তাকে হত্যার চেষ্টা চালানো হয় বলে অভিযোগ করেছে স্থানীয়রা।
জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল জানান, পার্বত্য অঞ্চলে উন্নয়নের অগ্রযাত্রাকে রুখে দিতে পাহাড়ীরা যেন আওয়ামীলীগ করতে না পারে সে জন্য পরিকল্পিতভাবে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীদের হত্যা করছে আঞ্চলিক দল জেএসএস। পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার না হওয়া পর্যন্ত পাহাড়ে শান্তি আসবে না।
তিনি অবিলম্বে যুবলীগ নেতা হত্যার সাথে জড়িতদের শাস্তি দাবি করেছেন।    
রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুপি উল্লাহ জানান,  যুবলীগ নেতা ক্যহ্লাচিং মারমা (৪০) হত্যাকান্ডের ঘটনায় রাজস্থলী থানায় এখন মামলা হয়নি, দাহ ক্রিয়া সম্পন্ন করার পর পরিবারের পক্ষ থেকে  মামলা করা হবে। তবে  ঘটনার পর পুলিশ ও যৌথবাহিনী বিভিন্ন স্থানে সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions