রবিবার | ১৬ জুন, ২০১৯

রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত

প্রকাশঃ ১৯ মে, ২০১৯ ০১:৩৯:১৮ | আপডেটঃ ১৩ জুন, ২০১৯ ০৮:৩৫:০৬  |  ২৭১৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলী উপজেলায় রোববার রাতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি নিহত হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি ক্যহ্লাচিং মারমা (৪০) তার নাইক্যছড়ি বাসায় রাতের খাওয়া দাওয়া সেরে পরিবারের সদস্যদের সাথে কথা বলছিলেন, এসময় রাত ১১টার পর সশস্ত্র সন্ত্রাসীরা বাসায় এসে ক্যহ্লাচিং মারমাকে গুলি করে পালিয়ে যায়, ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। ধারণা করা হচ্ছে পুর্ব রাজনৈতিক শত্রুতার জের ধরে আঞ্চলিক সংগঠন জেএসএসের সন্ত্রাসীরা তাকে হত্যা করতে পারে। এদিকে ঘটনার পর পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে।

চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ বাসায় রয়েছে। লাশ  থানায় নিয়ে আসার পর কাল  (সোমবার) ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এর আগে শনিবার রাতে বান্দরবান সদরের রাজভিলা এলাকায় বড় ভাইকে না পেয়ে ছোট ভাই ও আওয়ামীলীগ সমর্থক ক্য চিং থোয়াইকে গুলি করা হত্যা সন্ত্রাসীরা। ঘটনার ২৪ ঘন্টা পার না হতেই রাজস্থলীতে যুবলীগ নেতাকে সন্ত্রাসীরা হত্যা করল।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions