মঙ্গলবার | ১৪ জুলাই, ২০২০
রাঙামাটিতে পিসিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও কাউন্সিল উদ্বোধনী অনুষ্ঠানে

পার্বত্য চট্টগ্রামের মানুষ সব সময় গ্রেফতার আতংকে থাকে : উষাতন তালুকদার (ভিডিওসহ)

প্রকাশঃ ২০ মে, ২০১৯ ০৪:৫৩:০৩ | আপডেটঃ ১৪ জুলাই, ২০২০ ০১:৩২:৪৮  |  ৩৪০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য উষাতন তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রামের পরিস্থিতি মগের মুল্লকের মত, মানুষ সব সময় গ্রেফতার আতংকে থাকে এখানে অস্থিতিশীল পরিবেশ বিরাজ করছে। এক শ্রেণীর সরকারি কর্মচারী চাকুরি করতে এসে পরিবেশ পরিস্থিতি অশান্ত করে তুলছেন, কোন ঘটনা ঘটলেই  যাকে তাকে আসামী দিয়ে মামলা করে গ্রেফতার করা হয়। পাহাড়ের মানুষ এখন গ্রেফতার আতংকে রয়েছে।

উষাতন তালুকদার প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, পাহাড়ে মানুষ বাংলাদেশী, তার বিচ্ছিন্নতাবাদী নয় তাই রাজাকারদের নিয়ে চলাফেরা বন্ধ করে জনগনের মনকে জয় করে চলুন। পার্বত্য চট্টগ্রাম সর্ম্পকে সঠিক তথ্য সরকারকে দিন, কারন আপনারা চাকরি করতে আসলেও সরকারের প্রতিনিধিত্ব করছেন। সরকারকে ভুল তথ্য দিবেন না, সঠিক তথ্য দিন।

 সোমবার সকালে পাহাড়ী ছাত্র পরিষদের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৪তম কাউন্সিলের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্টী ইনষ্টিটিউট প্রাঙ্গনে পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি জুয়েল চাকমার সভাপতিত্বে  প্রতিষ্ঠাবার্ষিকীতে আরো বক্তব্যে  রাখেন বাংলাদেশ কমিউনিষ্ট পার্টির সাধারন সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সভাপতি আলাউদ্দিন, বিশিষ্ট সমাজ কর্মী শিশির চাকমাসহ পাহাড়ী ছাত্র পরিষদের নেতৃবৃন্দ।

দুদিনব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকী ও কাউন্সিলে তিন পার্বত্য জেলা থেকে তিন শতাধিক নেতা কর্মী যোগ দেয়। কাল পিসিপির কাউন্সিল অনুষ্ঠিত হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions