বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

বাঘাইছড়িতে ৭ খুনের ঘটনাস্থলে তদন্ত কমিটি: ঘটনা পরিকল্পিত
২১ মার্চ, ২০১৯ ১১:৩১:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  রাঙামাটির বাঘাইছড়ির ৭ খুনের ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা সদর হতে খাগড়াছড়ি সদর হয়ে ঘটনাস্থল গিয়ে পৌঁছান বেলা সাড়ে ১১টার দিকে। পরিদর্শনকালে বিভিন্ন জনের সঙ্গে কথা বলা শেষে তদন্ত কমিটির প্রধান দীপক চক্রবর্তী বলেছেন, ঘটনাটি একেবারে পরিকল্পিত। যতদূর ধারণা, আগে থেকেই ভারী অস্ত্র নিয়ে ওৎ পেতে প্রস্তুত ছিল হামলাকারীরা।  

বান্দরবানে বেশ কয়টি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ না হওয়ায় বিপাকে শিক্ষক ও ছাত্রছাত্রীরা
২১ মার্চ, ২০১৯ ১১:২৮:৪৬

কৌশিক দাশ, সিএইচটি টুডেডট কম, বান্দরবান। বান্দরবানের ১১টি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ না হওয়ায় শিক্ষকেরা মানবেতর জীবন যাপন করছে। শুধু শিক্ষরাই নয় বিদ্যালয় জাতীয়করণ না হওয়ায় সরকারি সুযোগ সুবিধা বঞ্চিত হয়ে অনেক ছাত্রছাত্রী ও বিদ্যালয় থেকে ঝড়ে পড়ছে। শিক্ষার মান উন্নয়নে বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোকে দ্রুত জাতীয়করণের দাবি উঠেছে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে।

সেবার মধ্য দিয়ে বিচার বিভাগের সুশাসন প্রতিষ্ঠা করতে হবে
২১ মার্চ, ২০১৯ ১১:২৭:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের জরিমানা
২১ মার্চ, ২০১৯ ১১:২৫:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভোক্তাদের নিরাপদ খাদ্য সরবরাহও ভেজাল প্রতিরোধ করার লক্ষ্যে বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।

বান্দরবানে সন্ত্রাসী হামলায় কৃষি কর্মকর্তা জীবন মৃত্যুর সন্ধিক্ষণে
২১ মার্চ, ২০১৯ ১১:২৩:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সন্ত্রাসী হামলার শিকার হয়ে কনক হোড় নামে একজন কৃষি কর্মকর্তা এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। তিনি বান্দরবান হট্টিকালচার সেন্টারে উপসহকারী উদ্যান কর্মকর্তা হিসেবে কর্মরত।

বাঘাইছড়ি হত্যাকান্ডের ঘটনা তদন্তে ৭ সদস্যের কমিটির বৈঠক অনুষ্ঠিত
২১ মার্চ, ২০১৯ ০৩:১৪:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় বাঘাইহাটে  নির্বাচনী দায়িত্ব  শেষে  বাঘাইছড়ি সদরে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৭জন নিহত হওয়ার ঘটনার বিষয়ে গঠিত তদন্ত কমিটি কাজ শুরু করেছে। তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তীর নেতৃত্বে রাঙামাটি সার্কিট হাউজে ২০ মার্চ বুধবার ৭ সদস্যের কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ির ৭ হত্যাকান্ডের ঘটনায় পুলিশবাদী হয়ে মামলা
২১ মার্চ, ২০১৯ ০১:০১:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ইউনিয়নে গত ১৮ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ শেষে বাঘাইহাট থেকে বাঘাইছড়ি সদরে ফেরার পথে নয় মাইল এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ৭জন নিহত হওয়ার ঘটনায় পুলিশবাদী মামলা দায়ের করেছে।

বাঘাইছড়িতে ৭ খুনের প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন
২১ মার্চ, ২০১৯ ১২:৫৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে দ্বিতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষে সদরে ফেরার পথে ৯ মাইল  এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত ৭ জনের স্মরণে বুধবার উপজেলা সদরে শোক শোভাযাত্রা ও মানববন্ধন করেছেন শিক্ষকরা। এ ছাড়া সকাল থেকে উপজেলা সদরের সব ব্যবসায়ী ও জনসাধারণ কালো ব্যাজ ধারণ করে নিহতদের শ্রদ্ধা নিবেদন ও স্মরণ করেছেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions