শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

আমরা কেবল ফুল দিতেই থাকব আর আপনারা গুলি করবেন এটা হয় না : দীপংকর তালুকদার এমপি (ভিডিওসহ)
২০ মার্চ, ২০১৯ ০৯:০৩:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি বাঘাইছড়ি এবং বিলাইছড়ি হত্যাকান্ডের নিন্দা জানিয়ে ঘটনার জন্য জেএসএসকে করে বলেছেন, হত্যা করে আওয়ামীলীগকে নিশ্চিহৃ করা যাবে না, আমরা আপনাদের কেবল ফুল দিয়েই যাব আর আপনারা আমাদেরকে গুলি করবেন এটা আর সহ্য করা হবে না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল বলে আমাদের দুর্বল ভাববেন না।

দুই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা অস্বীকার জনসংহতি সমিতির
২০ মার্চ, ২০১৯ ০৯:০০:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত ১৮ মার্চ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট  থেকে ভোট গ্রহণ শেষে বাঘাইছড়ি সদরে ফেরার সময় নয় মাইল এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত ৭জনের মৃত্যুর ঘটনার দায় অস্বীকার করেছে আঞ্চলিক দল ইউপিডিএফ। গতকাল মঙ্গলবার  ইউপিডিএফের কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা ঘটনার নিন্দা জানিয়ে প্রকৃত অপরাধীদের ধরার দাবি জানান।

রাঙামাটিতে হত্যাকান্ডের প্রতিবাদে বান্দরবান আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ
২০ মার্চ, ২০১৯ ০৮:৫৬:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির বাঘাইছড়িতে ৭ জন নিহত ও বিলাইছড়ি উপজেলা আওয়াামী লীগের সভাপতি সুরেশ কুমার তংচঙ্গ্যার হত্যাকান্ডের  প্রতিবাদ এবং হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বান্দরবানে  প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

রাঙামাটিতে প্রাথমিক শিক্ষা মেলা উদ্বোধন
২০ মার্চ, ২০১৯ ০৮:৫৫:১২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৯ উদযাপন উপলক্ষে “প্রাথমিক শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (২০মার্চ) দিনব্যাপী শিক্ষা মেলা শুরু হয়। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন।

কাপ্তাইয়ে ভোট গ্রহনকারী শিক্ষকরা সন্ত্রাসী হামলার আতঙ্কে ভুগছে
২০ মার্চ, ২০১৯ ০৮:৫৩:৫৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। পঞ্চম উপজেলা নির্বাচন শেষে গত সোমবার ব্যালট পেপার সহ নির্বাচনী সরঞ্জাম নিয়ে ফিরার পথে বাঘাইছড়িতে  সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নির্বাচনী কর্মকর্তাসহ ৭জন নিহত ও ২৫জন আহত হওয়ার ঘটনায় বর্তমানে কাপ্তাইয়ে শিক্ষক সমাজ শঙ্কায় রয়েছে। প্রতি পদে পদে হুমকি, ধমকি সহ সন্ত্রাসীদের অস্ত্রের ঝলকানির আতঙ্ক আর শঙ্কা নিয়ে ভালো নেই স্থানীয় শিক্ষকরা। এসব অস্ত্রবাজদের বিরুদ্ধে পাহাড়ে চিরুনী অভিযান পরিচালনা বর্তমানে জরুরী হয়ে পড়েছে।

বান্দরবানে ধুতাঙ্গ সাধক ড.এফ দীপংকর মহাথের এর ৪৭তম জন্ম জয়ন্তী উৎসব উদযাপন
২০ মার্চ, ২০১৯ ০৮:৫২:৩৬

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বৌদ্ধ ধর্মালম্বীদের অন্যতম ধুতাঙ্গ সাধক ড.এফ দীপংকর মহাথের এর ৪৭ তম জন্ম জয়ন্তী উপলক্ষে বান্দরবানে বৌদ্ধ ধর্মালম্বীরা নানা ধর্মীয় অনুষ্ঠান উদযাপন করেছে। বুধবার সকাল থেকে জেলাসদরের কালাঘাটা গোদার পাড় আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের দায়ক-দায়িকা ও সেবক সেবিকাদেরআয়োজনেদিনব্যাপী এইধর্মীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি হত্যাকান্ডের ঘটনা তদন্তে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন
২০ মার্চ, ২০১৯ ০৪:১১:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে ব্রাশ ফায়ার করে ৮জনকে হত্যা এবং ২৫জন আহত হওয়ার ঘটনায় প্রকৃত কারণ উদঘাটনসহ ক্ষয়ক্ষতি নিরূপনের লক্ষ্যে আজ মঙ্গলবার সাত সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ১০ কার্যদিবসের মধ্যে এই কমিটিকে তাদের তদন্ত রিপোর্ট চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে প্রেরণের জন্য নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল মান্নান।

দায় অস্বীকার করে হামলার নিন্দা ইউপিডিএফের
২০ মার্চ, ২০১৯ ০৩:৫৬:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ শেষে ফেরার পথে ইউপিডিএফ ও জেএসএস অধ্যূষিত এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ভোট গ্রহনকারী কর্মকর্তা ও আনসার ভিডিপি সদস্য নিহত হওয়ার ঘটনার একদিন পর বিবৃতি দিয়ে নিজেদের দায় অস্বীকার করেছে ইউপিডিএফ।

রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশনের বৈঠক অনুষ্ঠিত
২০ মার্চ, ২০১৯ ০৩:৪২:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্তমান  পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশনের চতুর্থ বৈঠক রাঙামাটিতে অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১১টায় রাঙামাটি সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন, পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশনের চেয়ারম্যান (অব:) বিচারপতি মোহাম্মদ আনোয়ার উল হক।

রাঙামাটিতে ৯ হত্যাকান্ডের প্রতিবাদে বাঙালী ছাত্র পরিষদের বিক্ষোভ
২০ মার্চ, ২০১৯ ০৩:২৫:৩৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির বাঘাইছড়িতে  গতকাল ১৮ মার্চ  ভোট গ্রহন শেষে নির্বাচনী সরঞ্জাম নিয়ে ফেরার পথে বাঘাইছড়ির নয় মাইল এলাকায় সন্তু লারমার  আঞ্চলিক  সংগঠনের সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে প্রিসাইডিং কর্মকর্তাসহ নিহত ৮ ও ২০ এর অধিক আহত এবং আজ বিলাইছড়ি উপজেলা আওয়ামীগ  এর সভাপতিকে হত্যার প্রতিবাদে আজ  বুধবার সন্ধ্যায়  পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখা উদেগে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions