বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

রাঙামাটির ৩ উপজেলায় ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১২জনের ভোট বর্জন
১৮ মার্চ, ২০১৯ ০৮:৪৩:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির ৩ উপজেলায় ৬ চেয়ারম্যান প্রার্থী ভোট কারচুপি,  কেন্দ্রে যেতে বাধা ও রাতে ব্যালট বাক্স ভর্তির অভিযোগে ভোট বর্জন করেছেন। তারা নির্বাচন স্থগিত চেয়ে রাঙামাটির রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসককে চিঠি দিয়েছেন।

খাগড়াছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত
১৮ মার্চ, ২০১৯ ০৮:৪২:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পঞ্চম উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়  পার্বত্য জনপদ খাগড়াছড়িতে। সোমবার সকাল ৮ টা থেকে খাগড়াছড়ির ৮ উপজেলায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়। সকাল থেকে গ্রাম এলাকায় ভোটারদের উপস্থিতি দেখা গেলেও শহর ও উপজেলা সদরে উপস্থিতি ছিল খবু কম। কোন কোন কেন্দ্র ছিল ফাঁকা।

বান্দরবানে শান্তিপূর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত
১৮ মার্চ, ২০১৯ ০৮:৪০:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের মত পার্বত্য জেলা বান্দরবানে ও সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিভিন্ন্ কেন্দ্রে শান্তিপুর্নভাবে  ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। সকাল থেকে জেলা ও উপজেলার বিভিন্ন প্রান্তের ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করছে।

বাঘাইছড়িতে জেএসএস সমর্থিত ৩ প্রার্থীর ভোট বর্জন, ১০ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে
১৮ মার্চ, ২০১৯ ১২:৫৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাঙামাটির ১০টি উপজেলায় নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

রাঙামাটির ১০ উপজেলায় ভোটগ্রহণ কাল
১৮ মার্চ, ২০১৯ ০২:০৩:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলার ১০ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ কাল সোমবার। এসব উপজেলা পরিষদ নির্বাচনে মোট ২০৩ কেন্দ্রে সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। তবে ১০ উপজেলার মধ্যে কাপ্তাইয়ে মো. মফিজুল হক এবং লংগদুতে আবদুল বারেক সরকার বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

খাগড়াছড়িতে এক শিক্ষককে কুপিয়েছে দূর্বৃত্তরা : চট্টগ্রামে প্রেরণ
১৮ মার্চ, ২০১৯ ০১:৪২:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা সদরের শালবন এলাকায় আক্তার হোসেন(৩৮) নামে এক স্কুল শিক্ষককে কুপিয়েছে দূর্বৃত্তরা। রবিবার রাত আনুমানিক সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। সে খাগড়াছড়ি পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনের ছেলে এবং লক্ষীছড়ি উপজেলার লেলাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

লামায় নির্বাচনী সরঞ্জাম পরিবহনকারী গাড়ি দূর্ঘটনায় আহত ১৫, পৃথক ঘটনায় নিহত ২
১৮ মার্চ, ২০১৯ ০১:৪০:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় নির্বাচনের একটি গাড়ি উল্টে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ মোট ১৬জন আহত হয়েছে। আহত ১৬ জনের মধ্যে গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। রোববার (১৭ মার্চ) লামা থেকে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনের মালামাল ও দায়িত্বরত ব্যক্তিদের নিয়ে যাওয়ার পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার উত্তর হারবাং ভান্ডারী ডেপা এলাকায় দূর্ঘটনায় পতিত হয় পিকআপটি।

রাঙামাটিতে প্রতিদ্বন্ধী প্রার্থীর পক্ষে ভোট ডাকাতির শঙ্কায় আ’লীগ
১৮ মার্চ, ২০১৯ ০১:১৬:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীর পক্ষে ভোট ডাকাতির শঙ্কায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। তার উদ্দেশ্যে পৌর এলাকার কয়েকটিসহ নির্বাচনী এলাকার অন্য ছয় ইউনিয়নের প্রায় সবকটি কেন্দ্র দখলে নেয়ার অপচেষ্টা চালানো হচ্ছে বলে, অভিযোগ তাদের।

বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন দেশ পেতাম না : পার্বত্যমন্ত্রী
১৮ মার্চ, ২০১৯ ০১:১৫:১৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্যোগে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকাল সাড়ে ১০টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর বান্দরবানের নিজ বাসভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস উদযাপন  করা হয়।

বাংলাদেশের প্রতিটি অর্জনে বঙ্গবন্ধুর নামটি চিরস্মরণীয় হয়ে থাকবে : দীপংকর তালুকদার এমপি
১৮ মার্চ, ২০১৯ ০১:১০:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু মানেই একটি ইনষ্টিটিউট, যাকে নিয়ে আলোচনা করলে কখনোই শেষ হবে না।  ৫২ ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে বাংলাদেশের প্রতিটি অর্জনে বঙ্গবন্ধুর নামটি চিরস্মরণীয় হয়ে থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র কখনোই পেতাম না।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি প্রদান
১৮ মার্চ, ২০১৯ ০১:০৮:৪৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকীতে শহরের ভেদভেদীস্থ এলাকায় নির্মিত বঙ্গবন্ধুর ৭মার্চের ঐতিহাসিক ভাষনের ভাস্কর্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়েছে।

রাত পোহালে কাপ্তাই উপজেলা নির্বাচন,নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা
১৮ মার্চ, ২০১৯ ০১:০৬:১৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। রাত পোহালেই (সোমবার) অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে স্থানীয় ভোটার ও জনগণের চোখে মুখে অন্যরকম অনুভূতি দেখা যাচ্ছে। একক প্রার্থী থাকায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো. মফিজুল হক। এক ঝাঁক মেধাবী ও যোগ্যতা-সম্পূর্ণ প্রার্থীদের মধ্যে কে হবেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তাই দেখার অপেক্ষা।

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী পালন
১৮ মার্চ, ২০১৯ ০১:০৪:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের উদ্যোগে রোববার বিকেলে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions