শুক্রবার | ১৭ মে, ২০২৪

খাগড়াছড়ির ১৭৫ কেন্দ্রের মধ্যে ১৫৭ কেন্দ্র ঝুকিপূর্ণ,সেনা ও বিজিবি’র স্ট্রাইকিং ফোর্সসহ তিন স্তরের নিরাপত্তা
১৭ মার্চ, ২০১৯ ০৯:৪৩:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির ৯টি উপজেলার মধ্যে ৮টি  উপজেলায় দ্বিতীয় ধাপে আগামীকাল সোমবার  অনুষ্ঠিতব্য ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। কেন্দ্রে ব্যালট বাক্স ও ব্যালট পেপারসহ ভোটের যাবতীয় উপকরণ পাঠানো হয়েছে।

নানা আয়োজনে রাঙামাটিতে বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিন পালিত
১৭ মার্চ, ২০১৯ ০৯:৪১:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নানা আয়োজনে রাঙামাটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৯৯ তম জন্মদিন পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯ টায় রাঙামাটি পৌরসভা প্রাঙ্গন থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীতে অংশ নেন রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী পালন
১৭ মার্চ, ২০১৯ ০৯:৩৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বান্দরবানে বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
১৭ মার্চ, ২০১৯ ০৯:৩৭:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বান্দরবানে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর ৯৯ তম জন্মদিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্নাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে মিলিত হয়।

থ্যালাসিমিয়া সনাক্ত করণ ও শিশুদের চিকিৎসা সেবা প্রদান
১৭ মার্চ, ২০১৯ ০৯:৩৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। হিতৈষী দেশ প্রেমে আসুন সোনার বাংলা গড়ি,শান্তির সংকল্পে ঐক্যবদ্ধ সিন্দুকছড়ি এ স্লোগানে খাগড়াছড়ি জেলার গুইমারায় জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে ২৪ আর্টিলারী ব্রিগেড  গুইমারা রিজিয়নের র্নিদেশনায় থ্যালাসিমিয়া (রক্তশূন্যতা ) ও শিশু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাচনে বান্দরবানের কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম
১৭ মার্চ, ২০১৯ ০৯:৩১:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামীকাল ১৮মার্চ বান্দরবান জেলার ৭টি উপজেলায় একযোগে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৷আর এ লক্ষ্যে সকাল থেকেই  জেলার ১৭৬টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে।

রামগড় উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত নিয়ে ধুম্রজাল
১৭ মার্চ, ২০১৯ ০৩:৩২:২২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রামগড় উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত, স্থগিত নয় এ নিয়ে ধুম্র জাল সৃষ্টি হয়েছে। শনিবার বিকেলে  সুপ্রিম কোর্টের আইনজীবি মো: ওমর ফারুকের প্যাডে পাঠানো ই-মেইল বার্তাকে কেন্দ্র করে এ ধুম্রজাল সৃষ্টি হয়। স্থানীয় সাংবাদিকদের কাছে পাঠানো ঐ ইমেল বার্তায় উল্লেখ করা হয়, রামগড় উপজেলার  বলিপাড়া গ্রামের জনৈক ওলি উল্লাহ ভোটার তালিকা  সংশোধন সংক্রান্ত জটিলতা নিয়ে গত ৭মার্চ  হাইকোর্ট ডিভিশনে এক রিট পিটিশন দায়ের করেন।

সকলকে মৌলবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে
১৭ মার্চ, ২০১৯ ০৩:২৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “সময়ের ভ্রান্তিতে টলো না, লড়াইটা কখনোই ভুলো না’ এই স্লোগানে ধারন কওে রাঙামাটি জেলা উদীচীর সপ্তম জেলা সম্মেলন শনিবার রাঙামাটিতে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন ও কাউন্সিল অধিবেশনে অতিথি হিসেব উপস্থিত ছিলেন,উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ডা: চন্দন দাশ।

আওয়ামীলীগের সাথে আঞ্চলিক দলের হাড্ডাহাড্ডি লড়াই হবে
১৭ মার্চ, ২০১৯ ০১:৫৫:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম ধাপে দ্বিতীয় পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির ১০ উপজেলায় চেয়ারম্যান পদে ১৯জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০জন.নারী ভাইস চেয়ারম্যান পদে ২৬জন  প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক বরাদ্ধ পাওয়ার পর থেকে প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত অলি গলিতে প্রচারনা চালিয়েছেন, আজ শনিবার মধ্যে রাত থেকে বন্ধ হয়ে যাচ্ছে প্রচারনা। নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করায় ধারনা করা হচ্ছে আঞ্চলিক দল সমর্থিত জোটের সাথে আওয়ামীলীগ জোটের হাড্ডাহাড্ডি লড়াই হবে।

আজ শনিবার মধ্যরাত থেকে প্রচারনা বন্ধ হচ্ছে
১৭ মার্চ, ২০১৯ ০১:৩৩:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম ধাপে দ্বিতীয় পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির ১০ উপজেলায় চেয়ারম্যান পদে ১৯জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০জন.নারী ভাইস চেয়ারম্যান পদে ২৬জন  প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক বরাদ্ধ পাওয়ার পর থেকে প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত অলি গলিতে প্রচারনা চালিয়েছেন, আজ শনিবার মধ্যে রাত থেকে বন্ধ হয়ে যাচ্ছে প্রচারনা। নির্বাচনে বিএনপি অংশগ্রহন না করায় ধারনা করা হচ্ছে আঞ্চলিক দল সমর্থিত জোটের সাথে আওয়ামীলীগ জোটের হাড্ডাহাড্ডি লড়াই হবে।

“নিউজিল্যান্ডে মুসল্লি হত্যার পেছনে বিশ্বব্যাপী মুসলিম নিধন প্রক্রিয়ার যোগ সূত্র থাকতে পারে”
১৭ মার্চ, ২০১৯ ০১:১৫:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আহলে সুন্নাত ওয়াল জামা’আত রাঙামাটি জেলা নেতৃবৃন্দ বলেছেন- নিউজিল্যান্ডে একাধিক জামে মসজিদে হামলা চালিয়ে অর্ধশত মুসল্লি হত্যার পেছনে বিশ্বব্যাপী মুসলিম নিধন প্রক্রিয়ার যোগসূত্র থাকতে পারে। ফিলিস্তিনে মুসলিম গণহত্যা, কাশ্মিরে মুসলিম নির্যাতন, আরাকানে মুসলিম বিতাড়নের ধারবাহিকতায় নিউজিল্যান্ডে নামাজরত মুসল্লি হত্যা করা হয়েছে।

সংসদ সদস্য পদ থেকে বাসন্তি চাকমার অপসারণ দাবিতে মহালছড়িতে মানববন্ধন
১৭ মার্চ, ২০১৯ ০১:১৩:২৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রাম নিয়ে গঠিত সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বাসন্তি চাকমার অপসারণ ও অবিলম্বে পার্বত্যবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবিতে খাগড়াছড়ির মহালছড়িতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।
সকালে সচেতন পার্বত্যবাসী ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মহালছড়ি উপজেলা শাখা কর্তৃক এ মানববন্ধনের আয়োজন করে।

লামায় জীপ চাপায় শ্রমিকের মৃত্যু
১৭ মার্চ, ২০১৯ ০১:১১:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় সড়ক মেরামতের কাজ করার সময় জীপ গাড়ীর চাপায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  নিহত শ্রমিক মো: জুবাইর (১৯) কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকার বশির আলম এর ছেলে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions