শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে জমে উঠেছে কোরবানীর বাজার, দেশের বিভিন্ন স্থানে যাচ্ছে পাহাড়ের গরু
২০ অগাস্ট, ২০১৮ ০৮:৫০:১৬

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রতি বছরের ন্যায় এ বছরও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাঙামাটির পৌর ট্রাক টার্মিনালে বসেছে কোরবানির পশুর হাট। প্রতি বছরের ন্যায় এ বছর তুলনা মূলকভাবে কম পরিমাণে কোরবানির গুরুর হাটে গরু উঠেছে। তাই এবার গরুর হাটে গরুর দাম বেশ চড়া দেখা যাচ্ছে। এ বছর গরুর দাম বাড়তি বলে অভিযোগ করছে বিভিন্ন শ্রেণি পেশার ক্রেতারা।

খাগড়াছড়িতে ৭ খুনের ঘটনায় পুলিশের মামলা, বিচার বিভাগীয় তদন্তের দাবি ইউপিডিএফ’র
২০ অগাস্ট, ২০১৮ ০৭:৫৪:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির স্বণির্ভর বাজারে গত শনিবার সন্ত্রাসী হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। গতরাত (রোববার) পৌনে ১২টার দিকে খাগড়াছড়ি সদর থানার উপ পরিদর্শক গৌতম দে বাদী হয়ে অজ্ঞাত ১৫-২০ জন সশস্ত্র সন্ত্রাসীকে আসামী করে হত্যা মামলা দায়ের করে।

রাঙামাটি জেনারেল হাসপাতালে নারী-শিশু ওয়ার্ড আবার চালু
২০ অগাস্ট, ২০১৮ ০৭:৫২:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দীর্ঘ ১ বছর ৮ মাস বন্ধ রাখার পর রাঙামাটি জেনারেল হাসপাতালের নারী ও শিশু ওয়ার্ডটি আবার চালু করা হয়েছে। ২০১৬ সালের জানুয়ারি মাসে নিয়ম নীতি না মেনেই তৃতীয় তলায় সম্প্রসারিত একটি নতুন পাকা স্থাপনা নির্মাণ করতে গিয়ে ভবনের নীচে ওয়ার্ডটির চারপাশের দেয়ালে ফাটল সৃষ্টি হয়েছিল। এতে ঝুঁকিতে পড়ায় তালা দিয়ে ওয়ার্ডটি বন্ধ করে দেয়া হয়। পরে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে একদল বিশেষজ্ঞ প্রকৌশলী নিয়ে পরীক্ষার-নিরীক্ষায় ওয়ার্ডটি ব্যবহার উপযোগী হিসেবে চিহ্নিত করেন প্রকৌশলীরা।

খাগড়াছড়ি জেলায় তিন সংগঠনের ডাকে আধাবেলা সড়ক অবরোধপালিত
২০ অগাস্ট, ২০১৮ ০৭:৫১:৪১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গত ১৮ আগস্ট খাগড়াছড়িসদরের স্বনির্ভরবাজার ও পেরাছাড়ায় প্রশাসনের মদদ পুষ্টসংস্কারবাদী জেএসএস ও নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসী কর্তৃক সশস্ত্র হামলা চালিয়ে পিসিপি-যুব ফোরামের তিন নেতাসহ ৭জনকে গুলি করে হত্যার প্রতিবাদে ও হামলাকারীসন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতেআজ সোমবার (২০ আগস্ট ২০১৮) খাগড়াছড়ি জেলায় আধাবেলা সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে

খাগড়াছড়িতে ইয়াবাসহ সাদা পোশাকে পিবিআই পুলিশ পরিদর্শক আটক
২০ অগাস্ট, ২০১৮ ০৭:৫০:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায়  এবার ৮৬পিস ইয়াবাসহ সাদা পোশাকে জনতার সহায়তায় আটক হয়েছেন পিবিআই’র পুলিশ পরিদর্শক  মো: ইকরাম হোসেন (৩৮) ( পিবিআই ৭৬৯৪০৪৬৬৬৪-চট্টগ্রাম) ।

খাগড়াছড়িতে ইউপিডিএফ’র ডাকা আধাবেলা সড়ক অবরোধ চলছে
২০ অগাস্ট, ২০১৮ ০২:০১:১৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দলীয় নেতাকর্মীসহ ৭ হত্যাকান্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে ভোর থেকে খাগড়াছড়িতে ইউপিডিএফর  ডাকা অর্ধদিবস সড়ক অবরোধ চলছে। ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন এবং গণতান্ত্রিক যুব ফোরামের ডাকে এই অবরোধ কর্মসূচি পালিত হচ্ছে।

কাল খাগড়াছড়িতে আধাবেলা সড়ক অবরোধ, কাজ শুরু করেছে তদন্ত কমিটি: এখনো মামলা হয়নি
২০ অগাস্ট, ২০১৮ ০১:০৫:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে খাগড়াছড়ির স্বনির্ভর ও পেরাছড়া এলাকায় শনিবার  সন্ত্রাসী হামলা ও   ব্রাশ ফায়ারে ৭ জনের মৃত্যুর ঘটনায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। আতংক বিরাজ করছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। জনপ্রতিনিধিসহ ভয়ে কেউই মুখ খুলতে রাজী হয়নি ।  স্বনির্ভর বাজারের দোকানপাট আজও বন্ধ রয়েছে। তবে, বন্ধ থাকা খাগড়াছড়ি-পানছড়ি সড়কে আজ  রোববার সকাল থেকে যানবাহন চলাচল শুরু হয়েছে। স্থানীয় প্রশাসন পরিস্থতি উত্তরনে কাজ শুরু করেছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions