শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে ইয়াবাসহ সাদা পোশাকে পিবিআই পুলিশ পরিদর্শক আটক

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০১৮ ০৭:৫০:০৮ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৮:৩৯:২৬  |  ২৬৪৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায়  এবার ৮৬পিস ইয়াবাসহ সাদা পোশাকে জনতার সহায়তায় আটক হয়েছেন পিবিআই’র পুলিশ পরিদর্শক  মো: ইকরাম হোসেন (৩৮) ( পিবিআই ৭৬৯৪০৪৬৬৬৪-চট্টগ্রাম) ।

স্থানীয় সুত্রে জানা গেছে, ১৯ আগস্ট রাত ১১ টার দিকে  মাটিরাঙ্গার রসুলপুর এলাকার ইসমত আরা (২৮) এর বাড়ী থেকে এলাকাবাসীর সহযোগীতায় আটক করা হয় তাকে। পরে এলাকাবাসীর নিকট থেকে খবর পেয়ে মাটিরাঙ্গা থানা ও সেনাবাহিনীর ১৭ ফিল্ড আর্টিলারি মাটিরাঙ্গা জোনের সদস্যরাসহ ঘটনা স্থলে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা ছুটে যান এবং ঐ পুলিশ কর্তকর্তাকে তল্লাশি চালিয়ে তার বহনকৃত ব্যাগ থেকে ১টি নাইন এমএম পিস্তল, ১৬ রাউন্ড গুলি, ৮৬ পিস ইয়াবা জব্দ করা হয় । তল্লাসীকালে তার কাছ থেকে কোনো আইডি কার্ড বা পরিচয় পত্র পাওয়া না গেলে তিনি নিজেকে চট্টগ্রামে কর্মরত পিবিআই’র সদস্য বলে দাবী করেন। বর্তমানে তিনি মাটিরাঙ্গা থানা পুলিশের  হেফাজতে রয়েছেন।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জাকির হোসেন পি.পি.এম তাকে হেফাজতে নেয়ার কথা স্বীকার করে জানান, তিনি যেখানে বর্তমানে কর্মরত আছেন সেই জেলা পুলিশের উর্ধবতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

সোমবার সকালে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিনসহ উধ্বর্তন কর্মকর্তারা মাটিরাঙ্গা থানায় এ বিষয়ে দফায় দফায় বৈঠক করলেও সাংবাদিকদের কোন তথ্যদিতে রাজী হননি।

মাটিরাঙ্গার থানার একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, তাকে ফাঁসানো হয়েছে এমন ঘটনা দেখিয়ে বিষয়টি দফা রফার চেষ্টা করা হচ্ছে এবং বিভাগীয়ভাবেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।  মাটিরাঙ্গা থানা পুলিশের পক্ষথেকে পিবিআই ঐ কর্মকর্তা খাগড়াছড়ির ৭ খুনের ঘটনায় তদন্ত করতে এসেছেন, যার বাসা থেকে আটক করা হয়েছে সে মহিলা তার স্ত্রী বলে স্থানীয় গনমাধ্যম কর্মীদের নিকট দাবী করা হলেও গ্রামের বাড়ীতে তার স্ত্রী আছে এমন তথ্যদিয়ে পুলিশের কাছে জানতে চাইলে ওসি জাকির হোসেন উর্ধ্বতন কর্মকর্তারা থানায় আছেন এমন ব্যস্ততা দেখিয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।

  উল্লেখ্য যে, আটককৃত পুলিশ পরিদর্শকের গ্রামের বাড়ী চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার পাইক পাড়ায় ।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions