শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

নির্বাচনকে ঘিরে পাহাড়ে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে, সর্তক থাকতে হবে
২১ অগাস্ট, ২০১৮ ১০:২৪:০৫

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে রাঙামাটিতে জেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের উদ্যেগে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে এ প্রতিবাদ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

একুশে আগষ্ট গ্রেনেড হামলার সাথে জড়িতদের বিচার দাবি
২১ অগাস্ট, ২০১৮ ০৯:৪৭:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল ত্রিপুরা বলেছেন, বাংলাদেশের তরুণ প্রজম্ম যুদ্ধাপরাধ, পঁচাত্তরের ১৫ আগস্ট এবং ২১ আগস্টসহ মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী সকল অপরাধের বিচার প্রত্যাশা করে।একুশে আগস্টের শহিদদের স্মরণে খাগড়াছড়িতে ছাত্রলীগের উদ্যোগে প্রতীকি শহিদ বেদীতে পুস্পার্ঘ্য প্রদান ও দায়ীদের শাস্তি দাবিতে প্রতিবাদ সভা করা হয়েছে।

“পাহাড়ে সন্ত্রাস দমনে আইনশৃঙ্খলা বাহিনীর জিরো ট্রলারেন্সে থাকবে
২১ অগাস্ট, ২০১৮ ০৯:৩১:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাজনীতির নামে পার্বত্য চট্টগ্রামের সাধারণ মানুষদের জিম্মি করে যারা আইনশৃঙ্খলা পরিস্থিতি ঘোলাতে করার চেষ্টা করছে তাদের ছাড় দেয়া হবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনী জিরো ট্রলারেন্সে রয়েছে।

আগামী নির্বাচনে দীপংকর তালুকদারকে নৌকা মার্কায় নির্বাচিত করার আহবান
২১ অগাস্ট, ২০১৮ ০৭:০৪:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২১আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে নানিয়ারচরে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোক ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

ব্যস্ত সময় পার করছে বান্দরবানের কামাররা
২১ অগাস্ট, ২০১৮ ০৭:০২:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এখন ঢং-ঢং শব্দে মুখরিত পুরো বান্দরবানের কামার দোকানগুলো। কামার পরিবার যেন এ সময়টার জন্য দিন গুনছিল। আর মাত্র একদিন পরেই কোরবানির ঈদ, তাই  শেষ মুর্হূতের  ব্যস্ততায় দিন পার করছেন কামাররা।

গভীর রাতে জেলা পরিষদ চেয়ারম্যানর বাংলোর পাশে জায়গা দখল
২১ অগাস্ট, ২০১৮ ০৬:৫৯:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের সুখীনীলগঞ্জের হ্যাচারী ঘাট এলাকায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের বাস ভবনের আশাপাশ জায়গাগুলো দখল করেছে স্থানীয় এক চক্র। সোমবার রাতে বাস ভবনের সীমানা ওয়ালের চারদিকে গাছে খুঁটি গেড়ে ও ঢেউটিনের ছাউনী দিয়ে দখলের চেষ্টা করা হয়।

এবার সন্ত্রাসীদের গুলিতে মারমা সম্প্রদায়ের ব্যবসায়ী নিহত
২১ অগাস্ট, ২০১৮ ০৪:০৩:১৪

সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালীতে বাঙালী গরু ব্যবসায়ী হত্যার পর এবার মারমা সম্প্রদায়ের ব্যবসায়ী অংচাজাই মারমাকে (৪০) সন্ত্রাসীরা গুলি ও জবাই করে হত্যা করেছে। আজ ২০ আগষ্ট সোমবার রাত ৯টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের যৌথখামার এলাকার এঘটনা ঘটে। কাউখালী থানার ওসি মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খাগড়াছড়িতে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপনের প্রস্ততি সম্পন্ন
২১ অগাস্ট, ২০১৮ ০২:০১:৫২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সারাদেশের মত খাগড়াছড়ি পার্বত্য জেলায়ও যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাব-গাম্ভীর্যের মধ্যদিয়ে ত্যাগের মহিমায় পবিত্র ঈদ-উল-আযহা উদযাপনে সকল প্রস্ততি সম্পন্ন করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসন।

খাগড়াছড়ি হত্যাকান্ডে বিচার বিভাগীয় তদন্ত দাবি চার সংগঠনের
২১ অগাস্ট, ২০১৮ ০১:৪৯:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির জেলা শহরে ইউপিডিএফ সমর্থিত সংগঠনের নেতাকর্মীসহ ৭ এলাকাবাসী হত্যার ঘটনা তদন্তে প্রশাসনের করা ৫ সদস্যের কমিটি কাজ শুরু করলেও ইউডিপিএফভূক্ত চারটি সংগঠন এই কমিটিকে প্রত্যাখান করে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠনের দাবি তুলেছে।

শেষ মুহুর্তে জমে উঠেছে বান্দরবানে কোরবানি পশুর হাট
২১ অগাস্ট, ২০১৮ ০১:৩০:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার বিভিন্ন কোরবানি পশুর হাট শেষ মুর্হুতে বেশ জমে উঠেছে। স্থানীয় চাহিদা মিটিয়ে জেলার বাহিরেও নিয়ে যাচ্ছে কোরবানির পশু। তবে গত বছরের তুলনায় এ বছর কোরবানির পশুর দামটা কিছুটা চড়া। জেলার কোরবানির হাট এখন সরগরম।

মুক্তিযোদ্ধা গোল্ডকাপ’র উন্মুক্ত ফুটবল টুর্নামেন্ট শুরু
২১ অগাস্ট, ২০১৮ ০১:২৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে ও সন্ত্রাস জঙ্গীবাদ এবং মাদককে না বলুন এ শ্লোাগানকে সামেনে রেখে রাঙামাটিতে মুক্তিযোদ্ধা গোল্ডকাপ-২০১৮’র উন্মুক্ত মিনি গ্যাপ ফুটবল টুনামেন্টর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান জেলা ফুটবল লীগে লাখ টাকার প্রাইজ মানি
২১ অগাস্ট, ২০১৮ ০১:১৯:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য “ বান্দরবান জেলা ফুটবল লীগ” সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে জেলা ফুটবল এসোশিয়েসনের (ডিএফএ) কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন ডিএফএ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান  ক্য শৈহ্লা। সোমবার দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions