শুক্রবার | ১৬ নভেম্বর, ২০১৮

কাল খাগড়াছড়িতে আধাবেলা সড়ক অবরোধ, কাজ শুরু করেছে তদন্ত কমিটি: এখনো মামলা হয়নি
১৯ অগাস্ট, ২০১৮ ১০:০৫:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে খাগড়াছড়ির স্বনির্ভর ও পেরাছড়া এলাকায় শনিবার  সন্ত্রাসী হামলা ও   ব্রাশ ফায়ারে ৭ জনের মৃত্যুর ঘটনায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। আতংক বিরাজ করছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। জনপ্রতিনিধিসহ ভয়ে কেউই মুখ খুলতে রাজী হয়নি ।  স্বনির্ভর বাজারের দোকানপাট আজও বন্ধ রয়েছে। তবে, বন্ধ থাকা খাগড়াছড়ি-পানছড়ি সড়কে আজ  রোববার সকাল থেকে যানবাহন চলাচল শুরু হয়েছে। স্থানীয় প্রশাসন পরিস্থতি উত্তরনে কাজ শুরু করেছে।

যৌথবাহিনীর অভিযান শুরু, নিহতদের শেষকৃত্য সম্পন্ন
১৯ অগাস্ট, ২০১৮ ০৫:৫৪:৩৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ৭জন নিহতের ঘটনায় জড়িতদের গ্রেফাতারে এবং পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান শুরু হয়েছে। রোববার দুপুর থেকে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী যৌথ ভাবে অভিযান শুরু করে।

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন লংগদুর যুবলীগ নেতা আবুল কালাম
১৯ অগাস্ট, ২০১৮ ০৫:৫২:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দোকানের বাকি টাকা চাওয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন, রাঙামাটির লংগদুর এক কীটনাশক ওষুধের ব্যবসায়ী ও যুবলীগ নেতা আবুল কালাম। তিনি লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের রাঙ্গীপাড়ার বাসিন্দা আবদুল হালিমের ছেলে। গত ১২ আগষ্ট ঘটনাটি ঘটে।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৯ অগাস্ট, ২০১৮ ০৫:৫১:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা রোববার (১৯আগস্ট) সকালে অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর, সদস্য অংসুইপ্রু চৌধুরী, সদস্য থোয়াইচিং মং, সদস্য ত্রিদীব কান্তি দাশ, সদস্য সবির কুমার চাকমা, সদস্য মোঃ জানে আলম, সদস্য রেমলিয়ানা পাংখোয়া,

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions