শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগে ৪জন আটক

প্রকাশঃ ০৪ নভেম্বর, ২০২৩ ০২:৪৬:১৩ | আপডেটঃ ১৫ সেপ্টেম্বর, ২০২৪ ১২:০৭:২৯  |  ৫০৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সঙ্গবদ্ধ হয়ে বাড়িতে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের  বনরুপা পাড়ার ২ নম্বর গলি এলাকায় ঘটনাটি ঘটে, এ ঘটনায় অভিযুক্ত চারজনকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন বান্দরবান পৌরসভার বনরুপা এলাকার বাসিন্দা মৃত মোহন বাশি দাশের ছেলে অজিত দাশ (৫৫) ও অন্যান্যরা হলেন অভি দাশ, রিতা দাশ, রিনা দাশ।

স্থানীয়রা সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ভুক্তভোগীর ঘরে চিৎকারের শব্দ শোনা যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় অজিত দাশ, অজিত দাশের ছেলে অভি দাশ, রিনা দাশ ও রিতা দাশসহ কয়েকজন মিলে ভুক্তভোগীকে বাড়ির ভেতর থেকে টেনে বাড়ির উঠোনে নিয়ে আসে। এরপর তাকে মারধর করে ও বিবস্ত্র করে। কয়েকজন বাসার ভেতর আসবাবপত্র ভাঙ্গচুর করে এবং কিছু ফার্নিচার ঘরের উঠানে নিয়ে গিয়ে ভুক্তভোগীকে ঘর থেকে বের করে দেয়ার চেষ্টা করে।

 স্থানীয় সুত্রে আরো জানা যায়, ভুক্তভোগী যে বাসাটিতে অবস্থান করে বসবাস করছেন সেটির মালিকানা নিয়ে কয়েকজন তাদের দাবি করে ইতিমধ্যে কয়েকবার থানায় অভিযোগ করেছেন। আরো জানা যায়, ভুক্তভোগীর বসবাসরত জমিটির প্রকৃত মালিক জমিটি বিক্রি করবে বলে বিভিন্ন ব্যক্তির কাছ বিভিন্ন সময় বিভিন্ন পরিমান অর্থ নিয়ে পরে পালিয়ে যায় এবং সম্প্রতি প্রকৃত মালিক মারা গেলে জমিটি নিয়ে বিরোধ চরম আকার ধারণ করে।

এদিকে এক নারীকে মারধর ও বিবস্ত্র করার সংবাদ পেয়ে পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ৪ জনকে আটক করে। আটককৃতদের মধ্যে অজিত দাশ বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী ও বাকীরা তার পরিবারের সদস্য।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, ভিকটিমের পরিবার ৯৯৯ এ অবগত করলে বান্দরবান সদর থানার এসআই সমীর ভট্টাচার্য ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায় এবং আসামীদের বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়েছে ,তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions