শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০২৪

বরকলে পূত্রের হত্যাকারীদের বিচার দাবীতে পিতার সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:০৭:৫৯ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:১১:৩৯  |  ১৭৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পূত্রের হত্যাকারীদের আইনের আওতায় আনার দাবীতে আজ বৃস্পতিবার রাঙামাটিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পিতা মোঃ নুরুল ইসলাম। ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের সময় বরকল উপজেলায় বিএনপি প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে কাজ করার অপরাধে খায়রুল ইসলামকে আওয়ামীলীগ নেতাকর্মীরা নির্মভাবে হত্যা করে।

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে নিহত খায়রুল ইসলামের পিতা নুরুল ইসলাম বলেন, ২০১৮ সালে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের সময় রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তার ছেলে বিএনপি প্রার্থীর পোলিং  এজেন্ট হয়ে দায়িত্ব পালন করে। আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারকে জেতানোর জন্য ভুষণছড়া ইউনিয়ন পরিষদের তৎকালীন চেয়ারম্যান মামুনুর রশীদ মামুনের নেতৃত্বে খায়রুলকে কেন্দ্র থেকে বের করে মারধর করে আওয়ামীলীগের নেতাকর্মীরা। মারধরের পর চিকিৎসা  নিতেও দেওয়া হয়নি। পরদিন খায়রুলের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশে মামলা করতে গেলেও মামলা নেওয়া হয়নি। তিনি তার  ছেলে বিচারের দাবী করে কয়েক দিনের মধ্যে মামলা করবেন বলে জানান সংবাদ সন্মেলনে। 

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল জলিল, নিহত খায়রুলের চাচা আবুল কালাম,  প্রত্যক্ষদর্শী আব্দুল রাজ্জাক ও আলি হোসেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions