শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে ছাত্রশিবিরের ৯কর্মী আটক

প্রকাশঃ ২৮ অক্টোবর, ২০২৩ ০৯:১৩:৫০ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৬:০৪:১৩  |  ৫৯১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পুলিশের অভিযানে ৯জন ছাত্রশিবির কর্মী আটক করা হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত বান্দরবান পৌরসভার আর্মী পাড়া এলাকা থেকে পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, কক্সবাজারের চকরিয়া খুটাখালি উত্তরমেধা কচ্ছপিয়া এলাকার জাবের আহম্মদের ছেলে আব্দুল্লাহ আল নাঈম (১৭), বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাইশারী এলাকার নুরুল হাকিমের ছেলে কলিম উল্লাহ (২২), কক্সবাজার রামু ঈদগড় এলাকার মো. হোসেনের ছেলে হাসান সোহেল(২৩), বান্দরবানের আলিকদম নয়াপাড়া এলাকার আনসার আহমেদের ছেলে আমজাদ  মাহাবুব রিফাত(১৬) , চট্টগ্রাম লোহাগাড়া আধুনগর এলাকার মো.নাছির এর ছেলে মো. ফরহাদ (১৮), কক্সবাজার রামু গর্জনিয়া এলাকার ইউসুফ এর ছেলে কলিম মুল্লাহ (২৪), চট্টগ্রামের আমিরাবাদ কলাউজান এলাকার মো. রফিকের ছেলে ইমরান হাসান আসিফ (১৭), চট্টগ্রামের সাতকানিয়া পূর্বমাহালিয়া এলাকার মো.নুরুল ইসলামের ছেলে মুক্তার হোসেন (২১), কক্সবাজার মহেশখালী  শাপলাপুর মুখবেখি এলাকার আবু তৈয়ব এর ছেলে জাকার উল্লাহ (২৪)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,  আটককৃতরা ২৭অক্টোবর জেলা সদরের বিভিন্নস্থানে সরকার বিরোধী পোষ্টার  লাগায়, পরে পৌরসভা এলাকার আর্মী পাড়ার ইউসুফ সিকদারের ভাড়া বাসায় অবস্থান করে। এদিকে সংবাদ পেয়ে পুলিশ তাদের আটক করে। এসময়  তাদের কাছ থেকে সরকার ও রাষ্ট্র বিরোধী বিভিন্ন বই ও বিভিন্ন কাগজপত্র জব্দ করে পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৌরসভা এলাকার আর্মি পাড়া এলাকা থেকে ছাত্র শিবিরের ৯জন সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের নিকট হতে সরকার বিরোধী লিফলেট, চাঁদা আদায়ের রশিদ ও দেশ বিরোধী বিভিন্ন বই পাওয়া গেছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions