শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে বই পাঠে উদ্বুদ্ধ করতে বিনামুল্যে বই বিতরণ কর্মসূচি

প্রকাশঃ ০৫ মে, ২০২৩ ০৮:৩৯:১৯ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২৪ ১০:০১:২১  |  ৪৮২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ বই পড়ুন, প্রিয়জনকে বই উপহার দিন ”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে বিনামুল্যে প্রায় ২শতাধিক বই বিতরণ করা হয়েছে।  শুক্রবার (০৫ মে) বিকেলে বান্দরবানের নীলগীরি পর্যটনকেন্দ্রে গোপালগঞ্জ জেলার সামাজিক ও মানবিক সংগঠন জ্ঞানের আলো পাঠাগার এর সদস্যরা এই বই বিতরণ কর্মসুচী পালন করে।

এসময় একটি বর্ণ্যাঢ্য শোভাযাত্রা শুরু করে পুরো নীলগীরি পর্যটনকেন্দ্র ভ্রমন করে আয়োজকেরা এবং পর্যটনকেন্দ্রে বেড়াতে আসা পর্যটকদের বিনামুল্যে বিভিন্ন বই উপহার দেয়ার পাশাপাশি তাদের বই পড়তে উৎসাহ সৃষ্টি এবং প্রিয়জনদের বই উপহার দিতে আহবান জানায় সংগঠনটির সদস্যরা।

এসময় পাঠাগারের ৪০সদস্যর স্বেচ্ছাসেবী দলের সদস্যরা এক পাঠচক্রে অংশ নেন এবং শেষে বান্দরবান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে প্রেসক্লাবের জন্য বেশকিছু বই উপহার দেন।

বিনামল্যে বই বিতরণের এই কার্যক্রমে জ্ঞানের আলো পাঠাগার এর সভাপতি সুশান্ত মন্ডল, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পারভেজ, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, সদস্য মংটিং মারমা, সদস্য কৌশিক দাশসহ জ্ঞানের আলো পাঠাগার এর বিভিন্ন স্বেচ্ছাসেবী দলের সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions