শনিবার | ০৪ মে, ২০২৪

বরকলে নিঁখোজ জেএসএস সংস্কার কর্মীর লাশ উদ্ধার

প্রকাশঃ ২৭ জুন, ২০১৯ ১২:৩৬:৫০ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ১০:৫৯:৪২  |  ৩৬৬০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলের শুভলং এ চাঁদার দাবিতে পণ্যবাহী বোট আটকানোর সময় জেএসএস মুলের গুলিতে পানিতে পড়ে নিঁখোজ জেএসএস সংস্কারের কর্মী কোকো চাকমার (২৬) লাশ উদ্ধার করা হয়েছে আজ সন্ধ্যায়।

জানা যায়, সকালে  রাঙামাটি সদর থেকে ছেড়ে একটি কংক্রিট ও একটি ইট বোঝাই ইঞ্জিনবোট সুবলং বাজার অতিক্রম করে লংগদু উপজেলা সদরের উদ্দেশে যাচ্ছিল। পথে চাঁদার জন্য সুবলং বাজারের মাজারঘাটে বোট দুটিকে ঘাটে থামাতে  নির্দেশ করে জেএসএস সংস্কারপন্থীরা। কিন্তু সেখানে না থামিয়ে বোট দুটি গন্তব্য যাওয়ার সময় সংস্কারপন্থীরা  ঘাটে রাখা নিজেদের স্পীডবোট নিয়ে ওই দুটি মালবাহী বোটকে ধাওয়া করে এক পর্যায়ে বোট দুটিকে লক্ষ্য করে গুলি চালায়,  অন্যদিকে তার কাছাকাছি আমবাগান নামক এলাকায় আগে থেকে ওৎপেতে থাকা জেএসএস মূল দলের কর্মীরা সংস্কারবাদীদের ওপর লক্ষ্য করে গুলি চালায়। এতে সংস্কারবাদীরা পাল্টা জবাব দেয়ায় ওই দুই গ্রুপের মধ্যে গুলিবিনিময় হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে পানিতে পড়ে নিখোঁজ হন  জেএসএস সংস্কারবাদী গ্রুপের স্পীডবোট চালক কোকো চাকমা।

পরে স্থানীয় জনগণ, সেনাবাহিনী ও পুলিশের যৌথ চেষ্টায় সন্ধ্যা ৬টার পর লাশ উদ্ধার করা হয়।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মদ খান বলেন, চাঁদা আদায়ে দুটি মালবাহী ইঞ্জিনবোটকে আটকানোর চেষ্টাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। ওই দু’গ্রুপে সংঘর্ষে নিখোঁজ কোকো চাকমার (২৬) লাশ সন্ধ্যায় ঘটনাস্থলের কাছ থেকেই উদ্ধার করা হয়েছে। কাল ময়না তদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালে  পাঠানো হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions